সিলেট প্রেসক্লাবের নির্বাচন ২৮ ডিসেম্বর

Sylhet Press Clubসিলেট প্রেসক্লাবের ২০১৪-২০১৫ সালের নির্বাচন আগামী ২৮ ডিসেম্বর ২০১৩ শনিবার অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণ চলবে বিকেল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত। মনোনয়নপত্র আগামী ৭ ডিসেম্বর শনিবার প্রেসক্লাব কার্যালয় থেকে নির্ধারিত মূল্যে বিকেল ২ টা থেকে ৪ টা পর্যন্ত সংগ্রহ এবং ৮ ডিসেম্বর রোববার বিকেল ৩ টা থেকে ৪টার মধ্যে জমা দেয়া যাবে। মনোনয়পত্র প্রত্যাহারের তারিখ ১১ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ৪টা।
মঙ্গলবার অনুষ্ঠিত সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় এ সময় সূচী চূড়ান্ত করা হয়। ক্লাব সভাপতি আহমেদ নূরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমরের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি ইকরামুল কবির, কোষাধ্যক্ষ আব্দুর রশিদ রেনু, সহসাধারণ সম্পাদক মো. আফতাব উদ্দিন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মদ আমাজাদ হোসাইন, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক আহমাদ সেলিম, নির্বাহী সদস্য শাহাব উদ্দিন শিহাব, এম এ মতিন, সৈয়দ সুজাত আলী ও ওবায়দুল হক চৌধুরী।
নির্বাচনী তফসিল ইতোমধ্যে প্রেসক্লাবের নোটিশ বোর্ডে টানানো হয়েছে। বিস্তারিত নোটিশ বোর্ড থেকে জানা যাবে। নির্বাচন পরিচালনার জন্য সিলেট প্রেসক্লাবের আইন উপদেষ্টা ও সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এমাদউল্লাহ শহিদুল ইসলামকে চেয়ারম্যান করে তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। কমিশনের সদস্যরা হলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আব্দুল খালিক ও সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট এ.কে.এম শমিউল আলম।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button