মহানবী হযরত মোহাম্মদ (সা.)-এর রওজা মোবারক জিয়ারত করলেন খালেদা জিয়া

Kaledaবিরোধী দলীয় নেত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মসজিদুল নববীতে ইফতার ও তারাবির নামাজ আদায় করেন। রাতে তিনি মহানবী হযরত মোহাম্মদ (সা.)-এর রওজা মোবারক জিয়ারত করেন।
বেগম খালেদা জিয়া রোববার প্রবাসী বাংলাদেশীসহ বিভিন্ন দেশের মুসল্লিদের সাথে মদিনায় মসজিদুল নববীতে ইফতার করেন। ইফতারে বিএনপি ও তার অঙ্গসংগঠনের প্রচুর সংখ্যক প্রবাসী নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। রাতে বেগম জিয়া তারাবির নামাজ পড়েন ওই মসজিদেই। নামাজের পর তিনি তার সফর সংগীদের নিয়ে মহানবীর (সা.) রওজা জিয়ারত করেন। এসময় তিনি দরূদ ও দোয়া করেন। বেগম জিয়া মসজিদুল হারামে ইবাদত বন্দেগী করে কিছু সময় অতিবাহিত করেন। এসময় তিনি দেশ ও জাতির সুখ ও সমৃদ্ধি কামনা করে দোয়া করেন। বেগম জিয়ার সফর সংগী হিসেবে রয়েছেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী, ব্যক্তিগত সহকারী সালেহ আহমদ, ব্যক্তিগত ফটোগ্রাফার নূরুদ্দিন, বেগম খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দারের স্ত্রী কানিছ ফাতেমাসহ পরিবারের অন্যান্য সদস্যরা।
সউদী বাদশার আমন্ত্রণে বেগম জিয়া পবিত্র ওমরা পালনের উদ্দেশে সেদেশ আরব সফর করছেন। তিনি তিন দিন মদিনা অবস্থান করবেন এবং ৩১ জুলাই মক্কায় পবিত্র ওমরা পালন করবেন। আগামী ৬ আগস্ট তার দেশে ফেরার কথা রয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button