তারেক রহমানের আহ্বানে কেউ সাড়া দেয়নি : সুরঞ্জিত

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত বলেছেন, বিএনপির ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ভোট বর্জনের আহ্বানে কেউ সাড়া দেয়নি। ৪২ ভাগ ভোট পড়েছে। জনগণ ভোট প্রতিরোধও করেনি, বর্জনও করেনি। এরপরে আপনাদের আর কি বক্তব্য থাকবে?
সুরঞ্জিত সেন গুপ্ত আজ সোমবার রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের সেমিনার কক্ষে এক আলোচনা সভায় এ কথা বলেন। চলমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে বঙ্গবন্ধু একাডেমী আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাস।
দশম জাতীয় সংসদ নির্বাচন কোনো বাধার সম্মুখীন হয়নি উল্লেখ করে সুরঞ্জিত গুপ্ত বলেন, কিছু দেশি-বিদেশি গণমাধ্যম এই নির্বাচনের ইতিবাচক দিকগুলো তুলে না ধরে নেতিবাচক দিকগুলো নিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।
বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের প্রবীন এই নেতা বলেন, আপনাদের যদি কোনো সাংবিধানিক, গণতান্ত্রিক দাবি থাকে তাহলে সেটা নিয়ে আলোচনা হতে পারে। জেদের বশে গণতন্ত্রকে নস্যাৎ করবেন না। এখনো সময় আছে গণতন্ত্রের পথে আসুন। আমরা সংবিধান থেকে এক চুল নড়বো না।
তিনি বলেন, ১৮ দলের বন্ধুদের বলব- জনগণের ভোটের ভাষা বুঝে আত্মসমালোচনা করুন, আত্মউপলব্ধি করুন। জামায়াতের মতো সন্ত্রাসী দলকে ছেড়ে গণতান্ত্রিক ও শান্তির পথে আসুন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button