প্রধানমন্ত্রীর আশপাশে ব্যাংক ডাকাতরা : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, শেয়ারবাজার লুটপাটকারী দরবেশ বাবা ও ব্যাংক ডাকাতরা প্রধানমন্ত্রীর আশপাশে ঘোরাঘুরি করেন। প্রধানমন্ত্রী আশপাশে এদের দেখে জাতি লজ্জা পায়।
শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় শ্রমিক পার্টি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন, জাতীয় শ্রমিক পার্টির সভাপতি শাহ আলম তালুকদার।
জাতীয় পার্টি নিয়ে মুখরোচক কথা না বলার জন্য আওয়ামী লীগের প্রতি আহ্বান জানিয়ে এরশাদ আরো বলেন, ৫ জানুয়ারির নির্বাচনে জাতীয় পার্টি অংশ না নিলে আপনারা মতায় আসতে পারতেন না। দেশে গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষা পেত না। জাতীয় পার্টি (জাপা) ছাড়া আওয়ামী লীগ কখনোই মতায় আসতে পারেনি।  আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে জাপার ওপর ভর করেই এসেছে। তাই জাতীয় পার্টির নিয়ে কথা বলতে সাবধান হোন।
তিনি বলেন, ১৯৮২ সালে আমি ইচ্ছে করে মতা নেইনি। আমাকে মতা নেয়ার জন্য চাপ প্রয়োগ করা হচ্ছিল। সে সময় বিচারপতি ছাত্তার আমাকে সমর্থন দিয়েছিলেন।
দেশে ২৮ লাখ বেকার রয়েছে উল্লেখ করে তিনি বলেন, ২৮ লাখ বেকারের কর্মসংস্থান না হওয়ায় তারা বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে।
বেকার সমস্যা সমাধানে কার্যকরী পদক্ষেপ নিতে সরকারের প্রতি আহ্বান জানান এরশাদ।
ছাত্র রাজনীতি প্রসঙ্গে তিনি বলেন, দুই দলের লেজুড়বৃত্তির কারণে ছাত্র রাজনীতি আজ ধ্বংসের দ্বার প্রান্তে।
মাহফিলে আরও বক্তব্য দেন, জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button