লন্ডন সিটি বিএনপির সদস্য সংগ্রহ সভায় বক্তারা : তারেক রহমানের জনপ্রিয়তায় ভীত সরকার

London City BNPবাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি লন্ডন সিটির প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযান উপলক্ষে এক সভা গত ৪ ডিসেম্বর পূর্ব লন্ডনের একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বাংলাদেশের চলমান রাজনৈতিক পরিস্থিতির উল্লেখ করে বলেন, বাংলাদেশ গণতন্ত্র, মানবাধিকার, আইনের শাসন এবং সাধারণ মানুষের জান-মালের নিরাপত্তা এমন হুমকীর মধ্যে পড়েছে যে, পুলিশের সামনে মানুষ গুলি করে হত্যা করলেও সরকারী মদদপুষ্ঠ সন্ত্রাসীরা পার পেয়ে যায়। এমন অবস্থায় একটি দেশ চলতে পারে না।
বক্তারা বলেন, গণতান্ত্রিক রাষ্ট্রে সরকার, সরকারী দল নিয়ে বিরোধী পক্ষের সমালোচনা স্বাভাবিক বিষয়। কিন্তু বাংলাদেশে সরকারী দলের সমালোচনা করলে সেটা মহা অপরাধ! সুস্থ্য স্বাভাবিক সরকার হলে বিরোধী পক্ষের সমালোচনা স্বাভাবিকভাবে নিতো।
বক্তারা বলেন, শহীদ জিয়া বাংলাদেশকে স্বনির্ভর দেশে পরিণত করার স্বপ্ন দেখতেন। তার উত্তরসূরী হিসেবে বেগম জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন। তাই জনপ্রিয় এ নেতার বিরুদ্ধে সরকার বেসামাল হয়ে ষড়যন্ত্র করে যাচ্ছে।
লন্ডন সিটি বিএনপির সদ্য সাবেক সভাপতি এম আহমদ আলীর সভাপতিত্বে ও নাজমুল ইসলাম লিটনে ও শরিফুল ইসলাম এর যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, লন্ডন মহানগর বিএনপি নেতা শফিকুল ইসলাম, দিলওয়ার হোসেন, আমিনুর রহমান আকরাম, এস কে আব্দুর রউফ, সুমন হোসেন, তানজিল আল ওয়াহাব প্রমুখ।
সভায় লন্ডন মহানগর বিএনপির সদস্য সংগ্রহ এবং এর আলোকে নেতাকর্মীদের কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়।
London City BNP2

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button