ইসলাম ও মুসলমানের বিরুদ্ধে অব্যাহত সকল ষড়যন্ত্র থেকে সতর্ক থাকতে হবে : খেলাফত আন্দোলন

খেলাফত আন্দোলনের যুগ্ম মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেছেন, বাংলাদেশে আজ ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। জাতির ঈমান-আমলের সুরক্ষায় যে কোন অপশক্তির বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। সরকার ৫ মে গভীর রাতে আলেম-উলামার উপর গণহত্যা চলিয়ে এবং নিরপরাধ উলামায়ে কেরামের উপর মিথ্যা মামলা ও হয়রানি করে চির ঘৃণিত হয়েছে। আল্লামা জুনায়েদ বাবু নগরীসহ অনেক আলেমকে রিমান্ডের নামে অমানবিক ও বর্বর নির্যাতন চালিয়েছে। ইসলামের অতন্দ্র প্রহরী কওমী মাদরাসার শিক্ষা ব্যবস্থা বন্ধ করে দেয়ার ষড়যন্ত্র করেছে। এরই অংশ হিসেবে কওমী মাদরাসার সাথে সংশ্লিষ্ট দেড় লাখ আলেম ও ইসলামী জনতাকে নামে-বেনামে মিথ্যা মামলায় আসামী করে হয়রানি করা হচ্ছে। এ দেশের মানুষ তাদের জানমাল ও ইজ্জত-সম্মান সব কিছুর ঊর্ধ্বে ইসলামকে ভালবাসে। তাই আপামর জনসাধারণ সরকারের ইসলাম বিদ্বেষী ও সকল অন্যায়ের দাঁতভাঙা জবাব দিবে। তিনি আলেমদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং কওমী মাদরাসার বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
গতকাল রোববার চট্টগ্রাম মহানগরস্থ নয়াবাজার মাতৃভূমি কমিউনিটি সেন্টারে খেলাফত আন্দোলন চট্টগ্রাম মহানগরের উদ্যোগে অনুষ্ঠিত এক আলোচনাসভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। খেলাফত আন্দোলন চট্টগ্রাম মহানগর নেতা মাওলানা আলাউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি ফখরুল ইসলাম ও চট্টগ্রাম মহানগর সভাপতি মাওলানা আঃ আজিজ প্রমুখ।
সভায় ইসলাম ও মুসলমানের বিরুদ্ধে অব্যাহত সকল ষড়যন্ত্র থেকে সতর্ক থাকার জন্য ধর্মপ্রাণ মুসলিম জনতার প্রতি আহ্বান জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button