নাম্বার ওয়ান সুন্দরী সামান্তা ক্যামেরন

Samantaসেরা আকর্ষণীয় নারীদের তালিকায় যার নাম উঠে এসেছে তিনি হলেন সামান্তা ক্যামেরন। ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনের সহধর্মিনীকে তালিকার প্রথম স্থান দিয়েছে ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিন।
তার স্টাইলকে ঐতিহ্যগত নান্দনিকতার সালে তুলনা করা হয়েছে। ব্রিটিশ গায়িকা টেইলর সুইফটকে পেছনে ফেলেন মিসেস ক্যামেরন।  তিন নম্বরে আছেন আমেরিকার বেলে থিয়েটারের প্রধান পারফরমার মাইস্টি কোপল্যান্ড।
আর সুদর্শন পুরুষ হিসেবে নাম্বার ওয়ানে আছেন ব্রিটিশ অভিনেতা বিল নায়। শুরু থেকে ২০১২ সাল পর্যন্ত এক নাম্বার স্থানটি দখল করেছিলেন প্রিন্স হ্যারি। তার স্থান চলে গেছে আট নাম্বারে। ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিন হ্যারিকে সম্ভ্রান্ত ও বিচারবুদ্ধিসম্পন্ন চৌকস ব্যক্তি হিসেবে উল্লেখ করেছে।
মাইথন চামড়া শিল্প প্রতিষ্ঠানের ক্রিয়েটিভ ডিরেক্টর মিসেস ক্যামরন। তাকে ব্রিটেনের ফ্যাশন জগতের দূত হিসেবে গণ্য করা হয়। মিসেস ক্যামরনের শৈল্পিক কর্মকাণ্ড ব্রিটেনজুড়ে সমাদৃত।
ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের প্রতিবেদনে বলা হয়েছে, মিসেস ক্যামেরনকে তখন সবচেয়ে আকর্ষণীয় দেখা গিয়েছিল যখন তিনি নীল রঙের পোশাকের সঙ্গে কালো উঁচু জুতা পরিহিত অবস্থায় ছিলেন, যা বাকিংহ্যাম প্যালেসে চলতি বছর তা পরিধান করেছিলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button