ক্রিকেট বাঁচাতে বাংলাদেশের ‘গ্রে হ্যাট হ্যাকার্সে’র সাইবার মিশন

Grayটেস্ট ক্রিকেট ভারত-অস্ট্রেলিয়া-ইংল্যান্ড যখন নগ্ন ষড়যন্ত্রের জাল বুনছে তখন এর প্রতিবাদে উত্তাল হয়ে উঠছে সারাদেশ। দেশবাসির সাথে একাত্ততা জানিয়ে সাইবার যুদ্ধ শুরু করেছে বাংলাদেশের শীর্ষ হ্যাকার্স সংগঠন ‘গ্রে হ্যাট হ্যাকার্স’। সাইবার জগতে বিশ্বময় ত্রাস সৃষ্টি করা ‘গ্রে হ্যাট হ্যাকার্স’ ইতোমধ্যেই হ্যাক করেছে ভারত ও ইংল্যান্ড শতাধিক ওয়েবসাইট।
এ ব্যাপারে ”গ্রে হ্যাট হ্যাকার্সে”র পরিচালক রোটেটিং রটোর বলেন, আমরা ফেলানি হত্যা সহ সকল দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদ সাইবার হামলার মধ্য দিয়ে আমরা করেছি। আমরা ইতোমধ্যেই ভারতীয় ওয়েবসাইটের তালিকা করেছি। স্পেস ফাইটার নামের একজন ভারতীয় শতাধিক ওয়েবসাইট হ্যাক করেছে। আজ রাত থেকে পুরোদমে ক্রিকেট বাঁচানোর দাবি নিয়ে যুদ্ধ চলবে। আমাদের দাবি সকলের কাছে পৌঁছে দিতেই এই সাইবার যুদ্ধ। দাবি না মানা পর্যন্ত এই যুদ্ধ চলতে থাকবে।
উল্লেখ্য, সম্প্রতি ভারত, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার একটি খসড়া প্রস্তাব দিয়েছে। সেটি হলো টেস্ট র‍্যাঙ্কিংয়ের ৯ ও ১০ নম্বরে থাকা দল টেস্ট ক্রিকেটে অংশ নিতে পারবে না। তাদের খেলতে হবে আইসিসি ইন্টারকন্টিনেন্টাল কাপে। বর্তমান টেস্ট র‍্যাঙ্কিংয়ে ৩৪ রেটিং পয়েন্ট নিয়ে ৯ নম্বরে আছে জিম্বাবুয়ে, ১৮ পয়েন্ট নিয়ে দশে বাংলাদেশ। প্রস্তাব পাস হলে বাংলাদেশ টেস্ট খেলতে পারবে না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button