তৌহিদি জনতার রক্তের দাগ সহজে মোছা যাবে না : মাওলানা মোহাম্মদ ইসহাক

খেলাফত মজলিসের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, বর্তমান সরকারের গায়ে আলেম-ওলামা ও তৌহিদি জনতার রক্ত লেগে রয়েছে। সহজেই এ রক্ত মুছে ফেলা যাবে না। গত বছর ৫ মে রাতের আধারে শাপলা চত্বরে অবস্থানরত হেফাজতে ইসলামের সমাবেশে তৌহিদি জনতার ওপর সরকারের অমানবিক নৃশংস আক্রমণ ইতিহাসের কালো অধ্যায় হয়ে থাকবে। ওই হত্যাকাণ্ডের জন্য বর্তমান সরকারকে জাতি কখনো ক্ষমা করবে না। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভায় তিনি এ কথা বলেন।
গতকাল সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, যুগ্ম মহাসচিব মাওলানা শফিক উদ্দিন, অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, অধ্যাপক এম কে জামান, শেখ গোলাম আসগর, সাংগঠনিক ও বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ মুনতাসির আলী, মুক্তিযোদ্ধা শফিউল আলম, অধ্যাপক আবদুল হালিম প্রমুখ।
সভায় গত ৫ মে শাপলা চত্বর ট্র্যাজেডিতে শাহাদতবরণকারীদের রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। এ ছাড়া শাপলা চত্বরে সরকারি অভিযানের ঘটনা তদন্তে বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন ও সারা দেশে আলেম-ওলামাদের নামে দায়েরকৃত সব হয়রানিমূলক ও মিথ্যা মামলা প্রত্যাহারেরও দাবি জানানো হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button