জনগণের কাছে বিচার চাইলেন লুনা

জনগণের কাছে বিএনপি নেতা এম ইলিয়াস আলীর নিখোঁজের বিচার চাইলেন তার স্ত্রী তাহসিনা রুশদির লুনা। শনিবার বিকালে সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে ১৮ দলীয় জোটের সমাবেশে তিনি এ বিচার চান।
তিনি বলেন, “আজকে এই মঞ্চে আমার আসার কথা ছিল না। আমি এসেছি আপনাদের প্রাণপ্রিয় নেতা ইলিয়াস আলীর স্ত্রী হিসেবে। আপনারা জানেন, এম ইলিয়াস আলী নিখোঁজ হওয়ার পর আমি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছি। আমার স্বামীকে ফিরে পেতে তার সহযোগিতা চেয়েছি। পদক্ষেপ নেয়ার দাবি জানিয়েছি। কিন্তু তার কাছ থেকে ন্যূনতম সহযোগিতা পাইনি। আর তাই আজ আপনাদের সামনে হাজির হয়েছি বিচার চাইতে। আপনাদের কাছে দোয়া চাইতে।”
তিনি বলেন, “আমি আমার স্বামী নিখোঁজ হওয়ার বিচার চাই সিলেটবাসীর কাছে।” এ সময় লুনা তার স্বামীর কথা বলে আবেগাপ্লুত হয়ে পড়েন। উপস্থিত জনতাও কিছু সময়ের জন্য নিরব হয়ে যায়।
প্রসঙ্গত, গত বছরের ১৭ এপ্রিল রাতে বিএনপির প্রভাবশালী নেতা ইলিয়াস আলী ও তার গাড়ি চালক আনসার আলী ঢাকা থেকে নিখোঁজ হন। তার সন্ধান দাবিতে ইতিমধ্যে কেন্দ্র থেকে শুরু করে সিলেট পর্যন্ত হরতালসহ নানা কর্মসূচি পালন করা হলেও এখনো তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তার সন্ধান দাবিতে আন্দোলন অব্যাহত রয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button