রেগে আগুন নবজাতক!

কী দিনকাল পড়ল! কাঁদানোর জন্য ডাক্তার পিঠে চাপড় মারলে রেগে গিয়ে তাকেই চোখগরম করছে সদ্য জন্ম নেয়া নবজাতক? সম্ভবত বিশ্বের নবম আশ্চর্য বিষয় হতে চলেছে ব্রাজিলের রিও ডি জেনেরিও’র এই ঘটনা। গত ১৩ ফেব্রুয়ারি সেখানকার এক হাসপাতালে ভূমিষ্ঠ হয়েছিল কন্যা সন্তান। জন্মের পর কিছুতেই কাঁদছিল না সে। তখনই তাকে কাঁদাতে পিঠে চাপড় মারতে শুরু করেন ডাক্তার। সেকি! কাঁন্নার বদলে রীতিমতো রেগে ওঠে সে। কটমট করে তাকাতে থাকে ডাক্তারের দিকে। এতে হতবাক ডাক্তারসহ উপস্থিত সবাই।
অনেক সময়েই জন্মের সঙ্গে সঙ্গে কাঁদে না নবজাতক। তখন তাদের কাঁদাতে এই পদ্ধতিই অবলম্বন করেন চিকিৎসকেরা। একেও তাই-ই করেছিলেন। কিন্তু, ব্যতিক্রম এই শিশু। কান্নার বদলে ভয়ানক রেগে ওঠে সে। অনেকে ঠাট্টা করে বলছেন, সিজার করে নির্দিষ্ট সময়ের সাত দিন আগে অর্থাৎ ২০ ফেব্রুয়ারি ভূমিষ্ঠ হওয়ার ফলেই কি এতো রাগ তার?
মা ডায়ান ডি জিসেস বারবোসা নবজাতকের ছবি স্মরণীয় করতে একজন ফটোগ্রাফারের ভাড়া করেছিলেন। তিনিই ছবিগুলি ফেসবুকে শেয়ার করেছেন।
ফটোগ্রাফার জানান, এই অভিব্যক্তি দেখে তড়িঘড়ি নাড়ি কাটেন উপস্থিত ডাক্তার। তারপরই নাকি কাঁদতে শুরু করে সেই নবজাতক। মা আদরে করে তার রাগী মেয়ের নাম রেখেছেন ইসাবেল পেরেরা ডি জিসাস। এমন ভিডিও সোশ্যালে শেয়ার হতেই সঙ্গে সঙ্গে ভাইরাল। আর রাগ দেখিয়ে রাতারাতি সুপারস্টার সেই কন্যা শিশু!

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close