বুলগেরিয়ার অন্ধ মহিলার বিস্ময়কর ভবিষ্যত বাণী

বুলগেরিয়ার অন্ধ ভবিষ্যত বক্তা বাবা ভাংগা দুই যুগ আগে ৮৫ বছর বয়সে মারা যাওয়ার পূর্বে বেশ কিছু ভবিষ্যত বাণী করে যান, যেগুলো বাস্তবে প্রমাণিত হয়েছে বলে প্রকাশ। অনেকে এতে বিস্মিত। বাবা ভাংগা নাইন ইলেভেনের ঘটনা সম্পর্কেও ভবিষ্যত বাণী করেন বলে জানা গেছে। তিনি ব্রিটেনের ব্রেক্সিট নিয়ে আগামী বছরগুলোতে বড়ো ধরণের সংকট সম্পর্কেও তিনি পূর্বাভাস প্রদান করেন।
বুলগেরীয় বাবা ভাংগাকে ‘বলকানের নস্ট্রাদামুস’ বলে আখ্যায়িত করা হয়। যদিও ২৩ বছর আগে ১৯৯৬ সালে তিনি মারা যান, তবুও তার আধ্যাত্মিক বর্ণনা আজো তাকে অনেকের কাছে শ্রদ্ধার আসনে রেখেছে। তিনি বিশ্বাস করতেন, আগামী ৫০৭৯ সালে এ মহাবিশ্ব ধ্বংস প্রাপ্ত হবে।
এছাড়া তিনি রাশিয়ার প্রেসিডেন্ট পুতিন ও ডোনাল্ড ট্রাম্প সম্পর্কেও ভবিষ্যত বাণী করেন। তিনি রাশিয়ার প্রেসিডেন্টের প্রাণহানির আশংকা ব্যক্ত করেন। বাস্তবেও তা-ই ঘটেছিলো। পুতিনকে ক্রেমলিনের অভ্যন্তরে হত্যার একটি প্রচেষ্টা ব্যর্থ করে দেয়া হয় গত বছর। এছাড়া বাবা ভাংগা মার্কিন প্রেসিডেন্টের রহস্যজনক অসুস্থতার ইংগীত দিয়েছেন।
ট্রাম্প ২০২০ সালে একটি রহস্যময় অসুখে আক্রান্ত হতে পারেন। এছাড়া এশিয়ায় বিপর্যয় সম্পকের্ওে তিনি ভবিষ্যত বাণী প্রদান করেন। তিনি দেখতে পান যে, একটি বড়ো ঢেউ সৈকতের দিকে ধেয়ে আসছে এবং লোকজন এতে ডুবে যাচ্ছে। অনেকে এটাকে ২০০৪ সালে থাইল্যান্ডের সুনামীর ধ্বংসলীলা বলে উল্লেখ করেন। তার মতে ২০২০ সালে এই উপমহাদেশে আরো অনকেগুলো সুনামী ও ভূমিকম্প হবে। রাশিয়ায় একটি উল্কাপিন্ড পতনেরও ভবিষ্যত বাণী করেছেন তিনি। বাবা ভাংগা ইউরোপে উগ্রবাদী মুসলমানদের ভয়ংকর হামলার বিষয়েও ভবিষ্যত বাণী করেছেন। -মিরর ডট কো ডট ইউকে

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close