মেহেরপুরে যৌথবাহিনীর গুলিতে জামায়াত নেতা নিহত

জেলা সদরের হিজুলী গ্রামে যৌথবাহিনীর গুলিতে নিহত হয়েছেন হিজুলী গ্রামের জামায়াত নেতা আব্দুল জব্বার (৫২)। তিনি আমঝুপি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বর ছিলেন। জামায়াতের কোনো পদ-পদবি না থাকলেও তিনি স্থানীয় নেতা হিসেবে পরিচিত।
সোমবার মধ্য রাতে হিজুলী মাঠে যৌথবাহিনীর সঙ্গে জামায়াত-শিবির নেতাকর্মীদের এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় যৌথবাহিনীর গুলিতে আব্দুল জব্বার মারা যান। এ ঘটনায় ২ পুলিশ ও ১ র‌্যাব সদস্য আহত হন বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার এ কে এম নাহিদুল ইসলাম।
পুলিশ সুপার জানান, সোমবার সকালে নিজ এলাকা থেকে যৌথবাহিনীর অভিযানে আটক হন জব্বার মেম্বর। পুলিশের জিজ্ঞাসাবাদের পর রাতে তাকে নিয়ে হিজুলী গ্রামের অস্ত্র উদ্ধারে যায় যৌথবাহিনী।
এ সময় জামায়াত-শিবির নেতাকর্মীরা যৌথবাহিনীর ওপর হামলা চালায়। যৌথবাহিনীও গুলিবর্ষণ করে পাল্টা জবাব দেয়। উভয় পক্ষের গুলি-ককটেল বিনিময়ের একপর্যায়ে গুলিবিদ্ধ হন জব্বার মেম্বর। পরে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তার লাশ বর্তমানে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও ৫টি ককটেল উদ্ধার করেছে যৌথবাহিনী।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button