টাওয়ার হ্যামলেটসের উন্নয়নে ২৫ মিলিয়ন পাউন্ড বরাদ্দ

Towerপূর্ব লন্ডনের টাওয়ার হ্যাসলেটস কাউন্সিলের অধীনে থাকা ঘরবাড়ির উন্নয়নের জন্য ২৫ মিলিয়ন পাউন্ড বরাদ্দ ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। এরফলে বারার পুরনো এবং জরাজীর্ণ ঘরবাড়িগুলোর সংস্কার কাজে নতুন করে প্রাণ ফিরে পাবে বলে আশা করা যাচ্ছে। বাসস্থানের উন্নয়নে সরকারের এমন বরাদ্দে বারার বাসিন্দারা উপকৃত হবেন।
ইতিপূর্বে ডিসেন্ট হোম প্রোগামের অধীনে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল  কেন্দ্রীয় সরকারের কাছ থেকে একশ ৬৫ মিলিয়ন পাউন্ড বরাদ্দ পেয়েছিল।  বেথনাল গ্রীণ এন্ড বো আসনের এমপি রুশনারা আলী এবং পপলার এন্ড লাইম হাউসের এমপি জিম ফিটজপ্যাট্রিক টাওয়ার হ্যামলেটসের ঘরবাড়ীর উন্নয়নে সরকার কর্তৃক নতুন বরাদ্দের ঘোষণাকে স্বাগত জানিয়েছেন।
উল্লেখ্য, টাওয়ার হ্যামলেটসের ঘরবাড়ীর সমস্যার সমাধানে অতিরিক্ত ফান্ডের দাবি জানিয়ে এমপিদ্বয় পার্লামেন্টে দীর্ঘদিন ধরেই ক্যাম্পেইন চালিয়ে আসছিলেন।
রুশনারা আলী এমপি বলেন, টাওয়ার হ্যামলেটসের ঘরবাড়ীর উন্নয়নের জন্য নতুন করে ২৫ মিলিয়ন পাউন্ড বরাদ্দের ঘোষণায় আমি আনন্দিত। এর খুবই প্রয়োজন ছিলো। সত্যিকার অর্থেই এটি উপকার বয়ে আনবে। কিন্তু এটা আমাদের ভুলে গেলে চলবে না যে, ২২ হাজার বাসিন্দা হাউজিং এর জন্য ওয়েটিং লিস্টে রয়েছেন। আর এজন্য আমাদের আরো অর্থ বরাদ্দ দরকার। ২০১৫ সালের সাধারণ নির্বাচনে লেবার পার্টি জয়ী হলে আমরা মিলিয়ন বাড়ি বানাবো এবং প্রাইভেট ভাড়াটিয়ারা যাতে আরো ভালো সুযোগ সুবিধা পান সেই ব্যবস্থা নেবো।
জিম ফিটজপ্যাট্রিক এমপি তার প্রতিক্রিয়ায় বলেন, হাউজিং টাওয়ার হ্যালেটসের একটি বিশাল ইস্যু। অর্থ বরাদ্দের ঘোষণাটি আমাদের জন্য সুখবর। স্থানীয় বাসিন্দাদের হাউজিং সমস্যা সমাধানের জন্য আমাদের যথাযথ পরিকল্পনা দরকার।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button