জমকালো আয়োজনে সিলেট সিক্সার্স’র যাত্রা

sylhet-sixersতানভীর তালুকদার: ‘লাগলে বাড়ি.. বাউন্ডারি’ স্লোগানে ও জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) নতুন দল ‘সিলেট সিক্সার্স’। ১০ সেপ্টেম্বর রোববার বিকেলে সিলেট নগরীর আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে বিপিএলের পঞ্চম আসরের নতুন এই ফ্র্যাঞ্চাইজির আত্মপ্রকাশ ও লগো উন্মোচন করা হয়।
এর আগের আসরগুলোতে সিলেট বিভাগের নামে বিপিএলে টিম থাকলেও সেসব টিমের মালিকানায় ছিলনা সিলেটি কেউ। তবে এবার প্রথম সিলেটিদের মালিকানায় গড়ে তুলা হয়েছে ‘সিলেট সিক্সার্স’। এছাড়া সিলেটের মাঠেও এবার হবে বিপিএলের প্রথম রাউন্ডের সবকটি খেলা। ফলে সিলেটের ক্রীড়াপ্রেমীদের উচ্ছাস বিরাজ করছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এসময় তিনি বলেন, ‘আমরা ভালো খেলা খেলতে চাই। সাব্বির-নাসিররা আমাদের সেই সুযোগ করে দেবেন। এতদিন সিলেটি কোন টিম বিপিএলে ছিলনা। এবছর আমরা টিম নিয়ে এসেছি। এই টিম নিয়ে আমরা ভালো খেলা খেলতে চাই। আগামী তিন বছর এই টিম বিপিএল-এ সিলেটের প্রতিনিধিত্ব করবে বলেও তিনি উল্লেখ করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিলেট সিক্সার্সের উপদেষ্ঠা ও গ্রিন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রতিষ্ঠাকালীন ব্যবস্থাপনা পরিচালক নাসির আহমদ চৌধুরী, উপদেষ্ঠা ও স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী। এছাড়া সিলেট সিক্সার্সের প্রধান নির্বাচক ফারুক আহমদ, আইকন খেলোয়াড় সাব্বির রহমান ও নাসির হোসেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- সিলেট সিক্সার্সের চেয়ারম্যানের দায়িত্বে থাকা অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ছেলে সাহেদ মুহিত, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন চৌধুরী সেলিম।
অনুষ্ঠানে অতিথি হিসেবে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট সিক্সার্সের উপদেষ্টা লায়লা রহমান কবীর, সাবেক ক্রিকেটার গাজী আশরাফ হোসেন লিপু, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট সিক্সার্সের হেড কোচ জাহিদ এহসান, টিম ম্যানেজার হাসিবুল হোসেন শান্ত, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেটের বিভাগীয় কমিশনার নাজমানারা খানম, সিলেটের জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার, সাবেক রাষ্ট্রদূত ড. একে মোমেন, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ। পরে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button