জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। রোববার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর পর রাজধানীর সিটি কলেজ কেন্দ্রে ভোট দেওয়া শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন বোন শেখ রেহানা ও মেয়ে সায়মা ওয়াজেদ।

প্রধানমন্ত্রী আশা প্রকাশ করে বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির জয় হবে। মানুষ উন্নয়নের ধারাবাহিকতার পক্ষে নিজেদের রায় দেবে। আমরা মনে করি নৌকার জয় হবেই হবে।

তিনি বলেন, আমি কোনো সহিংসতা চাই না। মানুষ যাকে খুশি তাকে ভোট দেবে। বিজয়ী করবে। নির্বাচনে জনগণ যে রায় দেবে, মাথা পেতে সেই রায় মেনে নেব। শেখ হাসিনা বলেন, আমি সবার কাছে নৌকা মার্কায় ভোট চাই। দেশের উন্নয়ন যেন অব্যাহত থাকে সেটা চাই। এর আগে সকাল ৮টা থেকে সারাদেশে একযোগে ভোটগ্রহণ শুরু হয়, যা একটানা বিকেল ৪টা পর্যন্ত চলবে। ভোট ঘিরে এখন পর্যন্ত দেশের কোথাও অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি।

দলীয় সরকারের অধীনে এই নির্বাচন ঘিরে নানা শঙ্কা ও উৎকণ্ঠা থাকলেও শেষ পর্যন্ত তা ভোট উৎসবে রূপ নেবে বলেই সবার প্রত্যাশা। উৎসব নির্বিঘ্ন করতে দেশজুড়ে গ্রহণ করা হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close