ইউএস-বাংলার নতুন সংযোজন ‘ব্রেকফাস্ট ফ্লাইট’

বেসরকারি বিমান পরিবহন সংস্থা, ইউএস-বাংলা এয়ারলাইন্স তাদের অভ্যন্তরীণ ফ্লাইট তালিকায় যুক্ত করেছে ‘ব্রেকফাস্ট ফ্লাইট’ নামে ঢাকা-চট্টগ্রাম রুটে নতুন ফ্লাইট। ফ্লাইটটি আগামি ১৭ জুলাই ২০১৪ তারিখ হতে প্র্র্রতিদিন সকাল সাড়ে সাতটায় ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে এবং ৮.৪০ মিনিটে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবে।
ফ্লাইটটির নতুনত্ত্ব ও বিশেষত্ত্ব হলো বিমানের ভিতরেই যাত্রীদেরকে সকালের নাস্তা পরিবেশনের ব্যবস্থা।
নতুন এই ফ্লাইটের উদ্দেশ্য সম্পর্কে জানতে চাইলে ইউএস-বাংলার কর্তৃপক্ষ জানান, ভোর বেলায় কোনো যাত্রীকে যাতে নিজের বাসায় নাস্তার ঝামেলা করতে না হয় সে কারণেই তাদের এই অভিনব ব্যবস্থা। এছাড়াও এই ফ্লাইটটি চালু হওয়ার কারণে যেকোনো ব্যক্তি তার পুরো দিনের কাজ দিনেই সম্পন্ন করতে সক্ষম হবেন।
উল্লেখ্য যে, ইউএস-বাংলার ‘এয়ারপোর্ট থেকে শহর’ নিজস্ব বাস সার্ভিস থাকাতে এটি নতুন মাত্রা যোগে পরিপুরক হিসাবে কাজ করবে। সকালের ফ্লাইটে পরিবেশিত ব্রেকফাস্ট সাধারণ মানুষের কথা বিবেচনা করে সবার উপযোগী, স্বাস্থ্যসম্মত ও পছন্দের তালিকা অনুসরণ করা হয়েছে। ফ্লাইটটি সংযোজিত হওয়ায় ইউএস-বাংলা এয়ারলাইন্সে বর্তমানে প্রতিদিন ঢাকা চট্রগ্রাম রুটে চারটি, ঢাকা যশোর রুটে দুটি, ঢাকা কক্সবাজার রুটে একটি ফাইটসহ আপ-ডাউন সর্বমোট ১৪টি ফ্লাইট পরিচালনা করা হচ্ছে। এছাড়াও অতি অল্প সময়ের মধ্যেই তারা ঢাকা সিলেট ও ঢাকা সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করবে বলে জানায়।
বিজ্ঞপ্তি

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button