মন্ত্রিসভায় এলো বড় রদবদল

PMবাংলাদেশের মন্ত্রিসভায় বড় ধরণের রদবদল করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার মন্ত্রিসভায় তিনজন মন্ত্রী এবং একজন প্রতিমন্ত্রী শপথ নেবার ২৪ ঘণ্টার কম সময়ের বড় রদবদলের এ ঘোষণা আসলো।
এ সরকারের শুরু থেকে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করে রাশেদ খান মেননকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্বে পাঠিয়ে বিমান ও পর্যটনের দায়িত্ব দেওয়া হয়েছে নতুন মন্ত্রী এ কে এম শাহজাহান কামালকে।
পানি সম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ পেয়েছেন পরিবেশ ও বন মন্ত্রণালয়ের দায়িত্ব। আর পরিবেশ ও বন মন্ত্রী  আনোয়ার হোসেন মঞ্জু পেয়েছেন পানিসম্পদ মন্ত্রণালয়।
মন্ত্রী হিসেবে নতুন শপথ নেওয়া মোস্তাফা জব্বার ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়; তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় পেয়েছেন।
আর মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে আসা নারায়ন চন্দ্র চন্দ পদোন্নতি পাওয়ার পর ওই মন্ত্রণালয়েরই মন্ত্রী হয়েছেন।
ডাক ও টেলিযোগাযোগ বিভাগ থেকে প্রতিমন্ত্রী  তারানা হালিমকে পাঠানো হয়েছে তথ্য মন্ত্রণালয়ে। আর নতুন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী পেয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের মাদ্রাসা ও কারিগরি বিভাগের দায়িত্ব।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button