হাফ টার্মে টাওয়ার হ্যামলেটস বারার শিশু কিশোরদের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ

টাওয়ার হ্যামলেটস বারার স্কুল শিক্ষার্থী ও তাদের পরিবারের জন্য ২১ থেকে ২৮ অক্টোবর হাফ টার্মের সময় বহু ধরনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। অংকন, গল্পবলা, উইন্ডো বক্স সাজানো, মাউন্টে বাইকিং, স্যূপ তৈরী করা আর হ্যালোইনের ভৌতিক বিনোদনের নানা আয়োজন থাকবে এই দুই সপ্তাহ জুড়ে।

গ্রীষ্মকালীন স্কুল ছুটির সময়ের বিভিন্ন কর্মসূচির সফল বাস্তবায়নের প্রেক্ষিতে অক্টোবর হাফ টার্মের বন্ধের দিনগুলোর জন্যও অনন্য সব কর্মসূচি হাতে নেয়া হয়েছে। গ্রীষ্মের অবকাশে শিশু কিশোর ও তাদের পরিবারের জন্য নেয়া কাউন্সিলের স্পোর্টস ও ফিজিক্যাল এক্টিভিটিজে ২০ হাজার লোক অংশ নিয়েছিলো। সব বয়সী শিশু কিশোরদের অক্টোবর হাফ টার্মে আনন্দ বিনোদনপূর্ণ কর্মসূচিতে সম্পৃক্ত করতে বারার সকল আইডিয়া স্টোর, লাইব্রেরী, পার্ক ও লেজার সেন্টারগুলো সপ্তাহজুড়ে ব্যস্ত থাকবে নানা আয়োজনে।

টাওয়ার হ্যামলেটসের মেয়র, জন বিগস বলেন, আমাদের জনপ্রিয় হাফ টার্ম ও হ্যালোইন কর্মসূচি আবার ফিরে এলো এবং এসব আয়োজন বরাবরের মতো এবারও আরো আকর্ষনীয় হবে। স্কুল বন্ধের দিনগুলোতে পরিবারগুলো যাতে আরো সক্রিয় থাকে ও বিনোদনে নিজেদের জড়িয়ে রাখতে পারে, সেজন্য আমরা অসংখ্য বর্ণাঢ্য কর্মসূচি গ্রহণ করেছি।

কেবিনেট মেম্বার ফর কালচার, আর্টস এন্ড ব্রেক্সিট, কাউন্সিলর আমিনা আলী বলেন, এই হাফ টার্মে বারার শিশু কিশোর ও তাদের পরিবারের জন্য আমরা ইনডোর ও আউটডোরে অনেক ধরনের কর্মসূচি গ্রহণ করেছি। সব বয়সীদের জন্য রয়েছে অসংখ্য উদ্যোগ, যাতে অংশ নিয়ে তারা সক্রিয় থাকার পাশাপাশি আনন্দও করতে পারবেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button