ভিক্টোরিয়া পার্কে কাউন্সিলের বার্ষিক আতশবাজি উৎসব ৪ নভেম্বর

৪ নভেম্বর রোববার টাওয়ার হ্যামলেটসের আকাশ মনোমুগ্ধকর আতশবাজির আলোকচ্ছটায় উদ্ভাসিত হবে। কাউন্সিলের উদ্যোগে ৪ নভেম্বর সন্ধ্যা ৭টায় ভিক্টোরিয়া পার্কে আয়োজিত বার্ষিক এই আতশবাজী বা ফায়ারওয়ার্কস ডিসপ্লে বিনামূল্যে উপভোগ করবেন বারার বাসিন্দারা।

এবারের ডিসপ্লের থিম হিসেবে বেছে নেয়া হয়েছে বৈজ্ঞানিক-কল্প উপন্যাস ফ্রাঙ্কস্ট্রাইটন থেকে প্রভাবিত দানবীয় চরিত্র। গাই ফোকস উৎসবের অংশ হিসেবে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের আর্টস, পার্কস এন্ড ইভেন্ট টিম আয়োজিত এই বার্ষিক আতশবাজী উৎসবে আউটডোর থিয়েটার কোম্পানী “ওয়াক দা প্ল্যাঙ্ক” এটমোসফেরিক সাউন্ডট্রাকের সাথে দৃষ্টিনন্দন আলোকচ্ছটায় হাজার হাজার দর্শককে কিছু সময়ের জন্য নিয়ে যাবে অন্য এক জগতে।

টাওয়ার হ্যামলেটসের মেয়র জন বিগস এই ফায়ারওয়ার্কস উপভোগ করার জন্য সকলকে আমন্ত্রণ জানিয়ে বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় পার্কগুলোর একটি ভিক্টোরিয়া পার্কে চমৎকার এই আতশবাজি উৎসব আবারও আয়োজন করতে পেরে আমরা আনন্দিত এবং একই সাথে এইজি’র মতো বৃহত্তম ইভেন্ট কোম্পানীর সহায়তাকেও আমরা স্বাগত জানাই।

কেবিনেট মেম্বার ফর কালচার, আর্টস এন্ড ব্রেক্সিট, কাউন্সিলর আমিনা আলী বলেন, জনপ্রিয় এই আতশবাজী উৎসবের জন্য কাউন্সিল বিখ্যাত এবং এ বছরের ফায়ারওয়ার্কস আরো নানন্দিক হবে। ভিক্টোরিয়া পার্কেল পূর্বাংশে (অফ গ্রোভ রোড) আতশবাজী শুরু হবে ৭টায়, তবে ৫.৩০টা থেকেই লোকজন সমবেত হতে পারবেন। নিকটবর্তী আন্ডারগ্রাউন্ড হচ্ছে মাইল এন্ড এবং বেথনাল গ্রীণ, তবে ঐ দিন ডিস্ট্রিক্ট লাইন সার্ভিস বন্ধ থাকতে পারে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button