স্বামী দেখতে কুৎসিত তাই এমন কান্ড!

স্বামী নাকি দেখতে ‘কুৎসিত’। শিল্পী স্বামীর বাউন্ডুলে স্বভাবও পছন্দ ছিল না। এ নিয়ে দাম্পত্য কলহ ছিল রোজকার ঘটনা। এমনকি স্ত্রী অন্ত:সত্তা হওয়ার পরও সেটা কমেনি। কিন্তু শেষ পযর্ন্ত যে এমন ভয়ঙ্কর কান্ড ঘটাতে পারেন কোনো নারী, তা ভেবেই শিউরে উঠছেন ভারতের দিল্লির রণহোলা এলাকার বাসিন্দারা। প্রবীণ পুলিশ কমর্কতার্রাও বলছেন, তাদের দীর্ঘ কমর্জীবনে এ রকম ঘটনার কথা শোনেননি।

কী করেছেন ২২ বছরের ওই নারী? অভিযোগ, চুমু খাওয়ার সময় কামড়ে স্বামীর অধের্ক জিভই কেটে নিয়েছেন তিনি। গত শনিবার রাতে ঘটনাটি ঘটে।

আপাতত দিল্লির সফদর জং হাসপাতালে ভর্তি করণ নামে ওই যুবক। কথা বলতে পারছেন না। তার অভিযোগের ভিত্তিতে স্ত্রী কাজলকে গ্রেপ্তার করেছে পুলিশ। চিকিৎসকরা জানিয়েছেন, অস্ত্রোপচার হয়েছে। প্রাণে বাচলেও ভবিষ্যতে আর কোনোদিন কথা বলতে পারবেন কিনা, তা নিয়ে সংশয় রয়েছে।

করণ লিখিত অভিযোগে জানিয়েছেন, শনিবার বিকালের দিকে এক দফা কথাকাটি হয় দুইজনের। এরই জের ধরে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। এরপর রাতের দিকে বাড়ি ফিরলে ফের শুরু হয় বাগ্বিতন্ডা। এর মধ্যেই স্ত্রীকে জড়িয়ে ধরে চুমু খেয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন করণ। স্ত্রীও এতে বাধা দেননি। কিন্তু হঠাৎই প্রচন্ড জোরে জিভ কামড়ে প্রায় অধের্কটা ছিঁড়ে নেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close