কেএফসির ফাস্ট ফুডে ‘কাঁচা হৃৎপিণ্ড’

বিশ্বব্যাপী জনপ্রিয় ফাস্ট ফুড চেইন কেএফসি’র খাবারে মুরগির একটি কাঁচা হৃৎপিণ্ড পাওয়া গেছে। এরপর এ নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছে প্রতিষ্ঠানটি। অস্ট্রেলিয়ায় কেএফসির একটি শাখা থেকে রাতের খাবার কেনার পর সেখানে হৃৎপিণ্ড খুঁজে পায় এক তরুণ।

ডেইলি মেইল অস্ট্রেলিয়া জানায়, গত সপ্তাহে টিমোথি নামের ২১ বছর বয়সী ওই তরুণ মেলবোর্নে কেএফসির একটি শাখা থেকে রাতের খাবারের জন্য একটি ‘অরিজিনাল টেন্ডারস বক্স (ওটিবি)’ নিয়ে আসেন। পরে ছোট ছোট টুকরা করা চিকেনের টেন্ডারের ভেতর একটি কাঁচা হৃৎপিণ্ড খুঁজে পান তিনি।

টিমোথি ডেইলি মেইল অস্ট্রেলিয়াকে বলেন, আমি বক্সের ভেতরের চিকেনের ছোট ছোট টুকরাগুলো দেখার সময় খেয়াল করি যে এই খাবার ঠিকঠাক নেই। এটি অন্যগুলোর থেকে আলাদা এবং কেমন যেনো কালো কালো। আমি প্রথম যখন এটি ধরে দেখলাম তখন আমার কোনো ধারণা ছিল না যে এটি আসলে কী।

পরে ওই তরুণ কেএফসি অস্ট্রেলিয়ার ফেসবুক পেইজে প্রকাশ্যে এ বিষয়ে অভিযোগ তোলেন। তিনি সেখানে লেখেন, উফ, কেএফসি তোমরা কি আমাকে ব্যাখ্যা করবে বিশ্বের মধ্যে কেন আমিই আমার খাবারের মধ্যে একটা কাঁচা মুরগির হৃৎপিণ্ড পেলাম? এটা কি তোমাদের জন্য খুব স্বাভাবিক না-কি আমি সৌভাগ্যবান?

টিমোথি বলেছেন, মেলবোর্নের দক্ষিণ-পূর্বাঞ্চলে কেএফসির ন্যারে ওয়ারেন শাখার নিয়মিত গ্রাহক ছিলেন তিনি। দুই সপ্তাহের মধ্যে অন্তত একবার তিনি কেএফসি থেকে খাবার নিয়ে আসতেন।

২১ বছর বয়সী এই তরুণ কেএফসির মেলবোর্ন শাখার ম্যানেজারের কাছে অভিযোগ করেছিলেন। পরে তাকে খাবারের টাকা ফেরত দেয়া হয়।

এই ভুলের জন্য ক্ষমা চেয়েছে কেএফসি অস্ট্রেলিয়া। তারা আরো বলছে, খাবার তৈরির সময় আরো বেশি যত্নবান হওয়ার জন্য কর্মীদের নির্দেশ দিয়েছেন তারা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button