ঢাবির ৫১তম সমাবর্তন ৬ অক্টোবর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৫১তম সমাবর্তন আগামী ৬ অক্টোবর অনুষ্ঠিত হবে। গতকাল সোমবার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
বিশ্ববিদ্যালয়ের ‘রেজিস্ট্রার অফিসের’ বরাত দিয়ে এতে বলা হয়, সমাবর্তনে অংশগ্রহণকারী গ্র্যাজুয়েটদের আগামী ২ সেপ্টেম্বর রাত ১২ টার মধ্যে http://convocation.du.ac.bd এই ওয়েব সাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। ৫০তম সমাবর্তনের পর হতে ৫১তম সমাবর্তন-২০১৮ এর আবেদনের শেষ তারিখের পূর্ব পর্যন্ত যাদের পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে বা হবে সেসব গ্র্যাজুয়েট ও পদকপ্রাপ্তগণ সমাবর্তনে নির্ধারিত নিবন্ধন ফি প্রদান করে অংশগ্রহণ করতে পারবেন।
উল্লেখ্য, নিবন্ধন ফি বিকাশ অথবা সোনালী ব্যাংকের যে কোনো শাখায় (ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখা ব্যতীত) সোনালী সেবার মাধ্যমে জমা দেওয়া যাবে।
বিকাশে ফি পরিশোধের জন্য উপরোক্ত ওয়েব সাইটে ক্লিক করে প্রাথমিক তথ্য প্রদানের পর ফি পেমেন্টের অপশন হিসেবে বিকাশ নির্বাচন করতে হবে। ওয়েব-সাইটের বিকাশ গেটওয়েতে ব্যক্তিগত বিকাশ নম্বর দিতে হবে। এরপর মোবাইলে পাওয়া ৬ ডিজিটের ভেরিফিকেশন কোড এবং পিন দিয়ে প্রক্রিয়া শেষ করতে হবে। এসএমএস’র মাধ্যমে গ্র্যাজুয়েট তার ফি প্রদানের বিষয়ে নিশ্চিত বার্তা পেয়ে যাবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close