ব্যবসা গুটিয়ে নিচ্ছেন ইভাঙ্কা ট্রাম্প

ivanka-trumpমার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পের ফ্যাশন ব্র্যান্ডের পণ্য বয়কটের ঘোষণা দিয়েছেন ট্রাম্পবিরোধীরা। ইভাঙ্কা ট্রাম্পের ব্র্যান্ড নারীদের পোশাক, জুতা, হ্যান্ডব্যাগ ও অন্যান্য সামগ্রী বানিয়ে থাকে।
এমতাবস্থায় পণ্য বিক্রি কমে যাওয়ায় বিপাকে পড়েছেন ইভাঙ্কা। ইতিমধ্যে নিজের ফ্যাশন ব্র্যান্ডের ব্যবসা গুটিয়ে নেয়ার ঘোষণা দিয়েছেন তিনি। সম্প্রতি ইভাঙ্কা ট্রাম্প বলেছেন, আমি এখন থেকে হোয়াইট হাউজের জ্যেষ্ঠ উপদেষ্টা হিসেবেই মনোযোগী হতে চাই।
ইভাঙ্কা ট্রাম্প বলেন, ওয়াশিংটনে ১৭ মাস কাটানোর পর আমি জানি না কখন বা আদৌ ব্যবসায় ফিরতে পারবো কিনা। তবে আমি এটা বলতে পারি যে ভবিষ্যতে আমি ওয়াশিংটনেই নিজেকে ব্যস্ত রাখবো। তাই আমার টিম ও অংশীদারদের জন্য এই সিদ্ধান্ত সঠিক।
২০১৬ সালে নির্বাচনী প্রচারণার সময় তার ফ্যাশন ব্র্যান্ডের পণ্য বেশ ভালোই বিক্রি হয়েছে। নির্বাচনের পর রাজনৈতিক বিতর্কের মধ্যে সেই চিত্র পুরোই বদলে যায়। ট্রাম্পের সমর্থকরা তার সমর্থনে ইভাঙ্কার ফ্যাশন ব্র্যান্ডের পণ্য ঠিকই কিনেছেন। কিন্তু ট্রাম্পবিরোধীরা এসব পণ্য বয়কটের ঘোষণা দেয়ার পর থেকেই দেখা দেয় জটিলতা।
ইভাঙ্কার প্রতিষ্ঠানের ওয়েবসাইট ইভানকাট্রাম্প ডট কমে গোলাপি রঙের গ্রীষ্মকালীন পোশাক ১২৮ ডলার এবং কাঁধ ব্যাগের দাম ৭৪ ডলার থেকে ১৯৮ ডলারে বিক্রি করা হচ্ছিল।
৩৬ বছর বয়সী ইভাঙ্কা ট্রাম্প বিভিন্ন পাবলিক অনুষ্ঠানে প্রায়ই নিজের ব্র্যান্ডের পোশাক পরে থাকেন। ২০১৬ সালের জানুয়ারি থেকে ২০১৭ সালের মার্চ পর্যন্ত তার কোম্পানি ৫০ লাখ ডলার আয় করেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close