লাইভ কনসার্টে গুলি করে গায়িকাকে হত্যা

Singerযুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় কনর্সাট শেষে করে ভক্তকুলের মাঝে অটোগ্রাফ বিলোনোর সময় আততায়ীর ছোড়া গুলিতে প্রাণ হারালেন মার্কিন গায়িকা ক্রিস্টিনা গ্রিমি। খুব কাছ থেকে তাকে গুলি করা হয়।
অরল্যান্ডো পুলিশ শনিবার তাদের অফিসিয়াল ট্য়ুইটার পেজে ক্রিস্টিনার মৃত্যুর খবর নিশ্চিত করে জানিয়েছে, অরল্যান্ডোর দ্য প্লাজা লাইভে কনসার্ট ছিল এই মার্কিনি গায়িকার। রাত ১০টা নাগাদ অনুষ্ঠান শেষ হয়। এর পর, মঞ্চ থেকে নেমে ভক্তদের মধ্যে হাসিমুখে অটোগ্রাফ দিচ্ছিলেন ক্রিস্টিনা। সেসময় আচমকাই কাছ থেকে গুলি করে আততায়ী। ক্রিস্টিনার পাশে দাঁড়িয়ে থাকা তার ভাই সঙ্গে সঙ্গে ধাওয়া করে ওই আততায়ীকে ধরে ফেলেন। দু-জনের ধস্তাধস্তির সময়, আততায়ী ফের গুলি চালিয়ে নিজেও আত্মহত্যা করে।
ক্রিস্টিনার খুনি, আত্মঘাতী ওই বন্দুকবাজের পরিচয় অরল্যান্ডো পুলিশ এখনও জানতে পারেনি। কেন বছর বাইশের এই গায়িকাকে খুন করা হল, তা নিয়েও পুলিশের ধন্দ রয়েছে।
‘দ্য ভয়েস’-এর সূত্রেই প্রবল জনপ্রিয়তা পেয়েছিলেন নিউ জার্সির এই গায়িকা। এমন এক শিল্পীর অকস্মাত্‍‌ মৃত্যুতে বাকরুদ্ধ ভয়েজ। ট্যুইটার পেজে তার উদ্দেশে লেখা হয়, ‘দেয়ার আর নো ওয়ার্ডস। উই লস্ট আ বিউটিফুল সোল উইথ অ্যান অ্যামেজিং ভয়েস।’

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button