কক্সবাজারে হোটেলের ছাদে হ্যালিপ্যাড

Coxbazarরাসেল চৌধুরী, কক্সবাজার থেকে: বাংলাদেশের জন্য প্রথম হোটেল ভবনের ছাদে হ্যালিপ্যাড তৈরি করে হেলিকপ্টার অবতরণের সুযোগ করে পর্যটক সেবায় নতুন মাত্রা সংযোজন করেছে কক্সবাজারের পাঁচ তারকা হোটেল ওশান প্যারাডাইজ। ২০১১ সালে মাঝামাঝি সময়ে পর্যটন সেবায় নিজেদের সম্পৃক্ত করার পর থেকে ছাদের নিজস্ব হ্যালিপ্যাডে গতকাল প্রথম হেলিকপ্টার অবতরণ করে।
রোববার দুপুর ১২টায় পিএইচপি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) ইকবাল হোসেন সপরিবারে নিজস্ব হেলিকপ্টারে (বেল-৪০৭ মডেল) কক্সবাজার অবকাশ যাপনে এসে ওশান প্যারাডাইজ হোটেল ভবনের ছাদের হ্যালিপ্যাডে অবতরণ করেন।
প্রত্যক্ষদর্শী কলাতলী এলাকার ভ্রাম্যমাণ ব্যবসায়ী রিদোয়ান জানান, দুপুর ১২টায় লাল রঙের একটি হেলিকপ্টার সাগরের ওপর দিয়ে ঘুরে এসে হোটেল- মোটেল জোনের কলাতলী সড়কের ওপর বরাবর নিচে নামতে থাকে। এটি দেখে চারপাশের মানুষ থমকে দাঁড়ায়। আমরা মনে করছিলাম কোন বিপদ হলো কিনা। কিন্তু দেখি না, হেলিকপ্টারটি ওশান প্যারাডাইজের ছাদে নামছে। পরে জানলাম হোটেলের ছাদে হেলিকপ্টার নামার স্থান করা আছে।
ওশান প্যারাডাইজ লিমিটেডের জেনারেল ম্যানেজার (জিএম) খন্দকার সফিউল আলম বলেন, বিদেশে অনেক হোটেলের ছাদে নিজস্ব হ্যালিপ্যাড তৈরি করা আছে। সমুদ্রপাড়ের হোটেল ওশান প্যারাডাইজই প্রথমবারের মতো বাংলাদেশে এ সেবা চালু করেছে। নানা কারণে দীর্ঘদিন এখানে হেলিকপ্টার অবতরণ করানো যায়নি। আজ (গতকাল) থেকে আমরা এ সেবা চালু করতে পেরে সত্যিই আনন্দিত।
নিজেদের ছাদে হেলিকপ্টার অবতরণ অবলোকন করতে উপস্থিত ছিলেন ওশান প্যারাডাইজের চেয়ারম্যান লায়ন এম এন করিম, পরিচালক আবদুল কাদের মিশু, হোটেলের ভারপ্রাপ্ত জিএম ও বিপণন বিভাগ প্রধান খায়রুল আনাম, ইঞ্জিনিয়ারিং বিভাগ প্রধান রাফিউল হোসাইন, হিসাব বিভাগ প্রধান রিদুয়ানুল হক, নিরাপত্তা বিভাগ প্রধান আক্কাস উদ্দিন ছিদ্দিকী, ফুডস অ্যান্ড বেভারেজ বিভাগের প্রধান গাজী গোলাম মহিউদ্দিন, জনসংযোগ কর্মকর্তা (পিআরও) সায়ীদ আলমগীরসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।
এ সময় অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিপণন এক্সিকিউটিভ ফরিদা ইয়াসমিন, বেবি সুলতানা ও ইয়াং ইয়াং রাখাইন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button