বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু

দেশের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ময়মনসিংহ সদর উপজেলায় ছয়জন, ব্রাহ্মণবাড়িয়া তিনজন এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জে একজন মারা যান।
ময়মনসিংহ:
ময়মনসিংহ সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। ঈদের আগের দিন রবিবার দুপুর ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কোতয়ালী থানার ওসি ফজলুল হক জানান, দুপুরে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস শহরের বাগেরকান্দা বাইপাস এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি টেম্প্যুর সাথে সংঘর্ষে ঘটনাস্থলে একজন মারা যান। এ সময় টেম্প্যুর আরও ছয় যাত্রী আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আরও পাঁচজনের মৃত্যু হয়।
ব্রাহ্মণবাড়িয়া:
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উজানিসায় সেতু থেকে একটি মাইক্রোবাস খালে পড়ে এক গৃহবধূ ও তার দুই শিশু সন্তানের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার টিয়ারা গ্রামের হানিফ মিয়ার স্ত্রী রুবিনা বেগম (২৫) এবং সাত বছর বয়সী তার যমজ ছেলে নীরব ও সৌরভ।
জানা গেছে, ঈদের ছুটিতে ঢাকার মিরপুর থেকে মাইক্রোবাসে করে বাড়ি ফিরছিলেন তারা। রবিবার ভোরের দিকে উজানিসা সেতু থেকে মাইক্রোবাসটি পড়ে যায়। পরে খালে ডুবে যাওয়া মাইক্রোবাস থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়।
গোবিন্দগঞ্জ(গাইবান্ধা):
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও বিপরীত মুখী মাইক্রোবাসের সংঘর্ষে অজ্ঞাত এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৫ জন। রবিবার সকালে ঢাকা-রংপুর মহাসড়কের হাইওয়ে থানার কাছে এ হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পরেই হাইওয়ে থানা পুলিশ আহত যাত্রীদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাসপাতাল ভর্তি করায়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সাত যাত্রীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও আহত অন্যদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে এখন পর্যন্ত নিহত ওই নারীর পরিচয় পাওয়া যায়নি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button