চার জেলায় শিবিরের ডাকে হরতাল পালিত

ইসলামী ছাত্রশিবিরের ডাকে চুয়াডাঙ্গা, মেহেরপুর, কুষ্টিয়া ও ঝিনাইদহে অর্ধদিবস হরতাল পালিত হয়েছে। রোববার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতাল পালিত হয়। গত বৃহস্পতিবার দর্শনায় পুলিশের গুলিতে ছাত্রশিবির কর্মী নিহতের প্রতিবাদে কেন্দ্রীয়ভাবে এ কর্মসূচি ঘোষণা করা হয়।
চুয়াডাঙ্গা : সকাল সাড়ে ৬টার দিকে হরতালের সমর্থনে ছাত্রশিবির কর্মীরা ডিঙ্গেদহ বাজারে একটি মিছিল বের করে। সেখানে টায়ারে আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ করে তারা। হরতালের কারণে দোকানপাট ও বড় ধরণের যান চলাচল বন্ধ ছিল। যেকোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ ও বিজিবি সদস্যদরা টহল দেয়।
মেহেরপুর : হরতালের শুরুতে সকাল ৬টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের রাজনগর নামক স্থানে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করে ছাত্রশিবির। জেলায় বাস চলাচল বন্ধ ছিল। কুষ্টিয়া : কুষ্টিয়ায় শিবিরের ডাকা অধাবেলা হরতাল শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে। জেলার কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সকাল থেকে যান চলাচল স্বাভাবিক ছিল। সহিংসতা মোকাবেলায় ভোর থেকেই শহরের গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
ঝিনাইদহ : ঝিনাইদহে সকাল থেকে শহরে হরতালের তেমন প্রভাব পড়েনি। রাস্তার মোড়ে মোড়ে ব্যাপক পুলিশ মোতায়েন ছিল। তবে দোকানপাট বন্ধ ছিল।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button