শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচন অনুষ্ঠিত হবে : লন্ডনে এডভোকেট আবু জাহির এমপি

Bishwaওবায়দুল কবীর খোকন, বার্মিংহাম : বর্তমান সরকারের সময়েই ২ থেকে ৩ জন যুদ্ধাপরাধীদের ফাসিঁর রায় কার্যকর করা হবে—বার্মিংহামে হবিগঞ্জ সোসাইটি মিডল্যান্ডস এর মতবিনিময় সভায় এডভোকেট আবু জাহির এমপি ।
গত ৬ই আগষ্ট রবিবার বার্মিংহামে স্মলহিথস্থ স্থানীয় একটি রেষ্টুরেন্টে সংগঠনের সভাপতি রানা মিয়ার সভাপতিত্বে ও সেক্রেটারী এম এ মুনতাকিমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট আবু জাহিরের ।
তিনি কৃষি, স্বাস্থ্য, বিজ্ঞান ও প্রযুক্তি, গ্যাস ও বিদ্যুৎ, শিক্ষা ক্ষেত্রে বর্তমান সরকারের সাফল্যগুলোর কথা উল্লেখ করে বলেন, সরকার আন্তরিকতার সাথে দেশ পরিচালনায় মগ্ন রয়েছেন । দেশের উন্নয়নে সরকার প্রতিশ্রুতিবদ্ধ ।তিনি সরকারের উপর আস্তা রেখে আগামীতে সরকার গঠনে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে সকলের প্রতি অনুরোধ জানান ।
তিনি বলেন, হবিগঞ্জ জেলা রয়েছে বিনিয়োগের অনুকূল পরিবেশ। অপার সম্ভাবনাময় অঞ্চলে প্রবাসীরা বিনিয়োগ করলে সর্বাত্তক সহযোগীতা সরকারের পক্ষ থেকে দেওয়া হবে।
তিনি হবিগঞ্জ জেলার অধিবাসী যারা প্রবাসে অবস্থান করছেন তাদের নিজ নিজ অবস্থান থেকে এলাকার উন্নয়ন, অগ্রযাত্রা, চিকিৎসা ও শিক্ষা ক্ষেত্রে সহযোগীতার হাত বাড়ানোর জন্য আহবান জানান।
এসময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, কমরেড মসুদ আহমেদ, আকমল খান, মোশফিক চৌধুরী মোর্শেদ, এডভোকেট ওবায়দুল কবীর খোকন, কবির আহমদ, ফারুক আহমদ, নাসির উদ্দিন শ্যামল, নুরুল ইসলাম কিসলু,  ও এনামুল হক নেফা, আমিরুল ইসলাম বেলাল, রহমত আলী, খন্দকার শাহজাহান, জুবায়ের আহমদ, সিরাজুল ইসলাম ও মিহির মোহন প্রমুখ প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button