৮ হাজার ইয়াবা নিয়ে স্ত্রীসহ পুলিশ সদস্য গ্রেফতার

৮ হাজার পিস ইয়াবা নিয়ে স্ত্রীসহ এরশাদ আলম নামের এক পুলিশ সদস্য ও তার স্ত্রী কামরুন নাহারকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটককৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ২৪ লাখ টাকা।
সোমবার রাত ১২টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের হোয়াইক্যং বিজিবি চেকপোস্টে এ দম্পতিকে আটক করা হয়।
এরশাদ আলম (৩০) পুলিশ সদস্য হিসেবে ৭/৮ মাস ধরে চকোরিয়া থানায় কর্মরত রয়েছেন। আটকের আগে ৩/৪ দিন তিনি কর্মস্থলে উপস্থিত ছিলেন না বলে জানিয়েছেন চকোরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী।
এরশাদ আলম কুমিল্লা বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর এলাকার মৃত আলী আজমের ছেলে। তার স্ত্রী কামরুন নাহার কক্সবাজার পিএমখালী ছনখোলা এলাকার আব্দুল হামিদের মেয়ে।
গ্রেফতারের পর মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার সময় তাদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করে মামলা করেছে বিজিবি।
বিজিবি হোয়াইক্যং বিওপির হাবিলদার মোঃ হায়দর আলী শেখ জানান, রাতে কক্সবাজারগামী যাত্রীবাহী একটি মাইক্রোতে তল্লাশি করে কামরুন নাহারের শপিং ব্যাগ হতে ৪০ টি ছোট পলিব্যাগ পাওয়া যায়। যা গণনা করে ৮ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এ ছাড়া তাদের কাছ থেকে ৪টি মোবাইল সেটও উদ্ধার করা হয়। তবে আটককৃত এরশাদ কোন সরকারি বাহিনীর সদস্য কিনা তা অবগত নন বলে তিনি জানান।
টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) শেখ আশরাফুজ্জামান এ বিষয়টি এড়িয়ে গেলেও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জয়নাল মামলাটি যথাযত তদন্ত করা হবে বলে জানান।
চকোরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, মোঃ এরশাদ আলম ৭/৮ মাস ধরে চকোরিয়া থানায় পুলিশ কন্সটেবল হিসেবে কর্মরর্ত রয়েছে। তবে গত ৩ দিন ধরে সে কর্মস্থলে অনুপস্থিত রয়েছে। বিষয়টি তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করেছেন বলেও জানান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button