বিএসআর ওয়েলফেয়ার ট্রাষ্টের ঈদ পুনর্মিলণী

Probashমৌলবী বাজার জেলার বাহারমর্দান, সমপাসী ও রংদাস এলকা নিয়ে গঠিত বিএসআর ওয়েলফেয়ার অরগানাইজেশন ইউকের উদ্যোগে এক ঈদ পুনর্মিলণী অনুষ্ঠান গত  ২৫ আগষ্ট রোববার  ফেলতাম এসেম্বলী হল হান্সলতে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মেরাজুল ইসলাম এতে সভাপতিত্ব করেন। সেক্রেটারী বুলবুল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে আরোচনায় অংশ গ্রহন করেন  এক্সেলসিয়র সিলেটের ম্যানেজিং ডাইরেক্টর সাঈদ চৌধুরী, বিএসআর ওয়েলফেয়ার ট্রাষ্টের উপদেষ্টা মাহিদুর রহমান, সারকিন আহমদ শিহাব, মোতাহির খান, সহ-সভাপতি এজিএম মাসুম, কোষাধ্যক্ষ দেলওয়ার আহমদ, কালচারাল সেক্রেটারী কোষাধ্যক্ষ হারুনুর রশীদ, নিজাম রহমান ও আব্দুন নুর প্রমূখ।
সভায় বক্তারা বলেন, বিএসআর ওয়েলফেয়ার অরগানাইজেশন ইউকে একটি অরাজনৈতিক সংগঠন। সামাজিক কর্মকান্ড ও এলাকার উন্নয়নের মহান ব্রত নিয়ে ২০১১ সালের নভেম্বরে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠা লগ্ন থেকে সংগঠনটি রামাদ্বান এইড, এতিম পুনর্বাসন এবং শিক্ষা বৃত্তি সহ নানা প্রকল্প সাফল্যের সাথে পরিচালনা করে আসছে।
বক্তারা এলাকার উন্নয়নে বিএসআর ওয়েলফেয়ার অরগানাইজেশনকে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য সর্বস্তরের জনসাধারণের প্রতি আহবান জানান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button