ফোন করবেন বলে মিডিয়াতে ধুয়া তোলা হচ্ছে : মির্জা ফখরুল

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করবেন বলে মিডিয়াতে ধুয়া তোলা হচ্ছে। কিন্তু তারা কিছুই জানেন না বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, তারা (আওয়ামী লীগ নেতারা) বার বার মিডিয়াতে ধুয়া তুলছেন ফোন করবেন বলে। ওনার (প্রধানমন্ত্রী) প্রেসসচিব বার বার ফোনের কথা বলছেন। কিন্তু, এ বিষয়ে আমরা কিছুই জানি না।
শনিবার বিকেলে নগরীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে এলডিপির ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।
মির্জা ফখরুল বলেন, তারা (আওয়ামী লীগ) কোনো আলোচনায় আসছে না। আমরা সংসদে প্রস্তাব দিয়েছিলাম। সেটাও তারা মেনে নেয়নি।
তিনি বলেন, সংবিধান কোরান বা বাইবেল নয় যে, পরিবর্তন করা যাবে না। ১৫ বার সংবিধান সংশোধন করা হয়েছে। প্রয়োজনে ১৬তম সংশোধনী আনতে হবে। একটি গণতান্ত্রিক রাষ্ট্রে রাজনৈতিক দলের ভূমিকা গুরুত্বপূর্ণ উল্লেখ করে তিনি বলেন, তারা (রাজনৈতিক দল) গণতান্ত্রিক চর্চার মধ্যে দিয়ে গণতন্ত্রকে শক্তিশালী করে। মির্জা ফখরুল বলেন, বাংলাদেশের গণতন্ত্রকে রক্ষা করার জন্য আমরা ১৮টি দল জোটবদ্ধ হয়েছি।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এলডিপির ঢাকা মহানগরের সভাপতি এম.এম. খালেদ সাইফুল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় অংশ নেন- এলডিপির সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমেদ, মহাসচিব রেদওয়ান আহমেদ, কণ্ঠশিল্পী মনির খান, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তালুকদার ও ঢাকা মহানগরের সিনিয়র সহসভাপতি ইঞ্জিনিয়ার প্রফেসর আসাদ চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button