‘দেশে নৃশংস হত্যা ও ধর্ষণের প্রতিযোগিতা শুরু হয়েছে’

দেশে নৃশংস হত্যা আর ধর্ষণের প্রতিযোগিতা শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রধান আমিরে শরীয়ত হাফেজ মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর।
শুক্রবার সকালে ৯য় ফটোজার্নালিস্ট মিলনায়তনে বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগরী আয়োজিত নৈতিক অবক্ষয় রোধ ও আদর্শ সমাজ গঠনে ইসলাম শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
মাওলানা আতাউল্লাহ বলেন, দেশে আজ মানুষের জান-মাল, ঈমান-আমল, ইজ্জত-আব্রুর নিরাপত্তা নেই। নৃশংস হত্যাকা-, ধর্ষণ-গণধর্ষণ, ঘুষ, দুর্নীতি ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। মানবরুপী শয়তান ও নাস্তিকরা প্রগতিশীলতার নামে ধোকা দিয়ে দেশকে আইয়ামে জাহেলিয়াতের দিকে নিয়ে যাওয়ার চক্রান্ত করছে। এ ষড়যন্ত্রের অংশ হিসেবে টিএসসিসহ দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ-গণধর্ষণ ও নৃশংস হত্যার প্রতিযোগিতা শুরু হয়েছে। কুরআন-হাদীসের আদর্শিক শিক্ষাই পারে শয়তান ও কুপ্রবৃত্তির দাসত্ব থেকে জাতিকে মুক্ত করতে।
খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর আমির মাওলানা মুজিবুর রহমান হামিদীর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বিশেষ অতিথি ছিলেন খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা মুহাম্মাদ জাফরুল্লাহ খান, দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতী ফখরুল ইসলাম, মহানগর সেক্রেটারি হাফেজ মাওলানা আবু তাহের, হাজী জালাল উদ্দীন বকুল, মাওলানা মাহবুবুর রহমান, মুফতি আব্দুর রহিম কাসেমী, মাওলানা আবুল কাসেম কাসেমী, মুফতি মামুনুর রশিদ, হাফেজ ইবরাহিম বিন আলী ও মাওলানা মুহাম্মাদ সারওয়ার প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close