আন্দরকিল্লাহ শাহী জামে মসজিদের খতিব’র স্ত্রীর ইন্তিকাল

লক্ষ্মীপুর নিবাসী ও চট্টগ্রাম আন্দরকিল্লাহ শাহী জামে মসজিদের খতিব আওলাদে রাসূল (সা.) আল্লামা সাইয়্যেদ মোহাম্মদ আনোয়ার হোসাইন তাহের জাবেরী আল মাদানীর সহধর্মিণী সাইয়েদা কারিমা আবেদশাহ মোজাদ্দেদী গতকাল রোববার দুপুর ১২টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।
গত শনিবার বিকেলে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। কর্তব্যরত চিকিৎসকগণ গতকাল বেলা ১২টার দিকে তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্বামী, ৫ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
নামাযে জানাযা : আজ সোমবার লক্ষ্মীপুর জেলা রায়পুর উপজেলার হায়দারগঞ্জ ঐতিহাসিক ঈদগাহ ময়দানে মরহুমার নামাযে জানাযা অনুষ্ঠিত হবে। নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
শোক : সাইয়েদা কারিমা আবেদশাহ মোজাদ্দেদীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ গতকাল রোববার শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি মরহুমার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মর্যাদা দান করার জন্য আল্লাহর কাছে দোয়া করেছেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
অপর এক বিবৃতিতে জামায়াতে ইসলামী লক্ষ্মীপুর জেলা আমীর মাস্টার রুহুল আমিন ভূঁইয়া ও সেক্রেটারি মফিজুল ইসলাম, রায়পুর উপজেলা জামায়াতের আমীর নাজমুল হুদা ও সেক্রেটারি শাহজাহান পাটোয়ারী গভীর শোক প্রকাশ করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button