মাওলানা মুহিউদ্দীন খানকে গ্রেট ইসলামিক স্কলার এ্যাওয়ার্ড প্রদান

Muhiuddin Khanদেশবরেণ্য আলেম, ইসলামী প্রকাশনা ও পত্রিকা জগতের পথিকৃৎ, বিশিষ্ট লেখক, গবেষক, ইসলামী স্কলার, মাসিক মদিনার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন খানকে ‘গ্রেট ইসলামী স্কলার এ্যাওয়ার্ড ২০১৫’ প্রদান করা হয়।
গত মঙ্গলবার মাওলানা মুহিউদ্দীন খানের বাসভবনে গিয়ে গফরগাঁও ফোরাম ঢাকা এই এ্যাওয়ার্ড প্রদান করে।  উল্লেখ্য, তিনি বর্তমানে অসুস্থ অবস্থায় নিজ বাসভবনে চিকিৎসাধীন আছেন। ফোরামের পক্ষ থেকে তার বাসভবনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উদ্বোধনী বক্তব্যে গফরগাঁও ফোরামের সহ-সভাপতি ইব্রাহীম মন্ডল বলেন, ‘মাওলানা মুহিউদ্দীন খান সারাজীবন দেশ ও জাতির কল্যাণে কাজ করেছেন। ইসলামী পত্রিকা ও পুস্তক প্রকাশনা জগতের পথিকৃৎ, তার লেখা পুস্তক ও মাসিক মদিনা মানুষকে আলোকিত করেছে, জাগিয়ে তুলেছে। এ ঋণ শোধ করার নয়। মহান আল্লাহ্ই তার যথার্থ পুরস্কার দেবেন। তিনি কুরআন-সুন্নাহভিত্তিক কল্যাণ রাষ্ট্রের স্বপ্ন দেখেছেন, আমরা তা বাস্তবায়নের চেষ্টা চালিয়ে যাবো’।
গফরগাঁও ফোরামের সভাপতি এডভোকেট আশরাফুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মানবাধিকার সংস্থার মো. একরামুল্লাহ, দিগন্ত টিভির সাংবাদিক আনোয়ারুল কায়ূম কাজল, মো. মুশফিকুর রহমান, মুতাসিম বিল্লাহ, প্রিন্সিপাল মাওলানা আবু তালেব, প্রিন্সিপাল মাওলানা মুসলেউদ্দিন, প্রিন্সিপাল মাওলানা নুরুজ্জামান, প্রিন্সিপাল মাওলানা মুজিবুর রহমান। আলোচনার শুরুতেই মাওলানা মুহিউদ্দিন খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় ও তার সুস্থতার জন্যে মোনাজাত করা হয়। অনুষ্ঠানে গফরগাঁওয়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button