ডেগেনহাম ইস্ট এডুকেশন সেন্টারের উদ্ধোধন

Bishwaএলাকাবাসীকে সহযোগীতার অনুরোধ  জুম্মার নামাজ আদায়ের মাধ্যমে লন্ডনের ডেগেনহাম ইস্ট নতুন এডুকেশন সেন্টারের উদ্ধোধন করা হয়েছে। শুক্রবার ৭ ডিসে“র এসেক্সের ডেগেনহাম ইস্টের ৩৯ ভিক্টোরিয়া রোডে ডেগেনহাম ইস্ট এডুকেশন সেন্টারের জুম্মার নামাজ আদায়ের মাধ্যমে উদ্ধোধন হয়।
উদ্ধোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে সেন্টারের চেয়ারপার্সন মোশাহিদ আলী সংক্ষিপ্ত বক্তব্যে বরেন এই এলাকার তরুন তরুনীদের ইসলামী মূল্যবোধ ও মুসলিম ভাবধারায় প্রতিসিম্বঠত করতে এ সেন্টারের ব্যাবস্থা করা হয়েছে। সংগঠনর ট্রেজারার সুলতান আহমেদ এবং নির্বাহী সদস্য সানাওর আলী কয়েস ও ডেগেনহ্যাম ইস্টের সকল বাসিন্দাদের এই এডুকেশন সেন্টার প্রতিষ্ঠায় মুক্ত হস্তে এগিয়ে আসার জন্য উদাত্ত আহবান জানান এবং ছোট ছোট ছেলেমেয়ের সেন্টারে শিক্ষার কার্যক্রমে জড়িত হওয়ার আহবান জানান।
এছাড়া এখানে মুসলমানদের জন্য জুম্মার নামাজসহ অন্যান্য নামাজের ব্যবস্থা করা হবে। এতে স্থানীয় বাসিন্দাদের সহযোগীতা কামান করা হয়।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংগঠনের ট্রেজারার  মো: সুলতান আহমদ, সহসভাপতি আব্দুল আলেক, সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, ইসি মেমবার মো: সানাওর আলী কয়েছ, মো: নুরুল ইসলাম, মো: ফয়জুর রহমান, আবুল হাসান মইনুল প্রমূখ।  সভায় জুম্মার খোতবায় ইাম মাওলানা সিরাজ সংলিষ্ট সকলকে এ সেন্টারে প্রতিষ্টায় সহযোগীতা কামনা করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button