কওমি মাদ্রাসা সমূহে কোন জঙ্গিবাদ নাই : খাদ্যমন্ত্রী

kamrulখাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, কওমি মাদ্রাসা গুলো জঙ্গিবাদী আস্তানা বলে অভিযোগ করা হয়, এটা মিথ্যা অভিযোগ। অথচ কওমি মাদ্রাসা সমূহে কোন জঙ্গিবাদ নাই।
আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টি আয়োজিত ‘গণতন্ত্র ও দেশের স্থিতিশীলতা রক্ষার্থে আলেম ওলামাদের ভূমিকা শীর্ষক’ আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
কামরুল ইসলাম বলেন, জামায়াত হচ্ছে দেশের প্রকাশ্য জঙ্গি সংগঠন। আর বিএনপি আনসারউল্লহ, আলকায়েদা, হিজবুত তাহেরী সহ বিভিন্ন জঙ্গিগ্রুপের পৃষ্ঠপোষক। বিএনপি গনতন্ত্রের আলখেল্লা পরে জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করছে । তাদের এই আলখেল্লা ছুড়ে ফেলতে হবে।
প্রত্যেক বিভাগে ট্রাইবুনাল হচ্ছে জানিয়ে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, আমরা রাস্তায় কাউকেই দেখিনি, তারা শুধু মানুষ পুড়িয়ে মেরেছে। হরতাল-অবরোধের নামে যারা মানুষ পুড়িয়ে মারে সময় এসেছে তাদের বিচার করার। আমরা ধর্ম ভীরু কিন্তু ধর্মান্ধ নই। আমরা ঘৃণা করি মানুষ পোড়ানোকে, গনতন্ত্রে এই ধরণের বিভৎসতা, নৃশংসতার কোন স্থান নেই।
আয়োজক সংগঠনের চেয়ারম্যান ইসমাইল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ, কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক এম করিম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আক্তারুজ্জামান প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button