আস্থা হারিয়ে সরকার ভাড়াটে কিলার মাঠে নামিয়েছে : মাওলানা সালেহ

Bishwaখেলাফত মজলিসের যুগ্ন মহাসচিব প্রফেসর মাওলানা আব্দুল কাদের সালেহ বলেছেন,সরকার দেশে গৃহ যুদ্ধ বাধিয়ে হলেও ক্ষমতায় অবৈধ ভাবে থাকার পায়তারা করছে। গত ২৯ সে অক্টোবর বুধবার বিকাল ৭টায় খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার এক কর্মী শিক্ষা মজলিসে প্রধান অথিতির বক্তব্যে তিনি আরও বলেন, বাংলাদেশ আজ দেশ বিদেশী ষড়যন্ত্রের শিকার।তারা বাংলাদেশ থেকে ইসলাম ও ইসলামী সংগঠন মুছে ফেলতে চায়। ইসলাম বিদ্ধেষী কোন চক্রই নাস্তিক্যবাদী এই আওয়ামী সরকারের পতন ঠেকাতে পারবেনা।সরকার পুলিশের উপর আস্থা হারিয়ে ভাড়াটে কিলার আর ছাত্রলীগ-যুবলীগ সন্ত্রাসীদের অস্ত্র দিয়ে মাটে নামিয়ে জনগনের কন্ঠ স্তব্ধ করতে ব্যর্থ চেষ্ঠা করছে ।
লন্ডনস্থ আল্হুদা ইসলামিক সেন্টারে আয়োজিত প্রশিক্ষণ মজলিসে উদ্বোধনী ও সমাপনী বক্তব্য রাখেন খেলাফত মজলিস লন্ডন মহানগরের সভাপতি মাওলানা তায়েদুল ইসলাম ও পরিচালনা   করেন প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জাবির আহমদ।
মাওলানা মিনহাজ উদ্দিন মিলাদের কোরআন তেলাওয়াত দিয়ে শুরু প্রশিক্ষণ মজলিসে বিশেষ অথিতির বক্তব্য রাখেন খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ সভাপতি মাওলানা সাদিকুর রহমান।
ইসলামিক আন্দোলনের গুরুত্বের উপর দারসে কুরআন পেশ করেন আল-কোরআন রিসার্চ ফাউন্ডেশন ইউকের সেক্রেটারি ও টাওয়ার হেমলেট খেলাফত মজলিসের সভাপতি মাওলানা নুফায়েস আহমদ।কর্মীদের গুণাবলী ও কাজ এর উপর আলোচলনা পেশ করেন খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা আতাউর রহমান জাকির।দায়িত্বশীলদের কাজ ও সমস্যা ও প্রতিকার এর উপর আলোচনায় অংশগ্রহণ করেন খেলাফত মজলিস লন্ডন মহানগরীর সহ সভাপতি হাফিজ সাদিকুর রহমান,সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আহাদ,বায়তুলমাল সম্পাদক মাওলানা আব্দুল মালিক,খেলাফত মজলিস লন্ডন মহানগরীর সাবেক প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আনিসুর রহমান,বেথনালগ্রীন শাখার সভাপতি মাওলানা জয়নাল আবেদিন,হেক্নি শাখার সভাপতি মাওলানা হুমাউন রশীদ,টাওয়ার হেমলেট শাখার সাবেক সভাপতি মাওলানা হাফিজ হুসাইন আহমদ  ,কেনিং টাউন শাখার সভাপতি হাফিজ খলিল,প্লাষ্ট শাখার সভাপতি মাওলানা উবায়দুর রহমান,মুহাম্মদ সুহেল আমিন,মাওলানা কাওসার আহমদ প্রমূখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button