ধানমন্ডি লেক থেকে রেলমন্ত্রীর ভাইয়ের লাশ উদ্ধার

রাজধানীর ধানমন্ডি লেক থেকে রেলমন্ত্রী মো: মুজিবুল হকের ভাই ও সাবেক অতিরিক্ত সচিব এবিএম আব্দুল লতিফের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে তার লাশ উদ্ধার করা হয়।
ধানমন্ডি থানার ডিউটি অফিসার আবদুল্লাহ আল মামুন জানান, আজ রোববার সকালে ধানমন্ডি লেকে প্রাতভ্রমনকারীরা লেকের পানিতে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। পরে জানা যায়, নিহতের নাম এবিএম আব্দুল লতিফ। তিনি রেলমন্ত্রী মুজিবুল হকের ভাই এবং সাবেক একজন অতিরিক্ত-সচিব। খবর পেয়ে পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছে। এছাড়া সিআইডির ক্রাইমসিন টিমের সদস্যরা সেখানে আলামত সংগ্রহ করছেন। তিনি আরো জানান, লাশ উদ্ধারের কার্যক্রম এখনো চলছে।
ঘটনাস্থল থেকে ধানমন্ডি থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, খবর পেয়ে দুপুর সাড়ে ১২ টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে। আব্দুল লতিফ রেলমন্ত্রী মজিবুল হকের বড় ভাই। তিনি একজন সাবেক অতিরিক্ত সচিব। ধারণা করা হচ্ছে, রাতে লেকের পাড়ে হাটতে বের হয়েছিলেন তিনি। এরপর প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে হয়তো লেকের পানিতে পড়ে যান। কারণ তার প্যান্টের চেইন খোলা পাওয়া গেছে। এছাড়া পকেটে থাকা সব কিছু ঠিক মত পাওয়া গেছে। এবিএম আব্দুল লতিফ ধানমন্ডি ৫ নম্বর সড়কের ২৩/এ নম্বর বাসায় বসবাস করতেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button