দুই নেত্রী আন্তরিক হলেই সঙ্কট থাকবে না : আল্লামা শফি

Shofiহেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মুফতি শাহ্ আহমদ শফি বলেছেন, পৃথিবীর অন্যতম মুসলিম প্রধান দেশ হিসেবে পবিত্র কোরআন ও সুন্নাহ থেকে বিচ্যুত হওয়ায় বর্তমানে দেশে চরম রাজনৈতিক সঙ্কট বিরাজ করছে। দেশের বর্তমান সংকট উত্তোরণে অবশ্যই দুই নেত্রীকে আন্তরিক হতে হবে। তারা আন্তরিক হলেই কেবল এই সঙ্কট থাকবে না।
শুক্রবার বাদ জুমা চট্টগ্রামের পটিয়া উপজেলা দৌলতপুর দেয়াং পাহাড় দারুল উলুম মাদ্রাসার ৪৩ তম বার্ষিক ইসলামী জলসায় প্রধান মেহমান হিসেবে বয়ানকালে তিনি একথা বলেন।
আল্লামা শফি বলেন, মুসলমান হয়ে যারা ইসলামকে হেফাজত করে না তারা নাস্তিকের পর্যায়ে পড়ে। মুসলিম প্রধান দেশ হিসেবে ইসলামকে হেফাজত না করলে দেশে শান্তি ফিরে আসবে না। তাই তিনি ইসলামের প্রতিটি হুকুম মেনে চলে আল্লাহ ও তার নবীর নৈকাট্য লাভের জন্য সবার প্রতি আহ্বান জানান।
তিনি আরো বলেন, সন্ত্রাসী, চুরি, ডাকাতি, খুন, রাহাজানি, জুলুম, অত্যাচার, গুম, হত্যা মিথ্যা কথা বলা, গীবত করা ও মানুষের হক নষ্ট করা থেকে সবাইকে বিরত থাকতে হবে। মাজার দরবারে গিয়ে সেজদা করা শিরক। আল্লাহ ছাড়া অন্য কারো উদ্দেশ্যে সেজদা করলে এ গুনাহ্ আল্লাহ কখনো ক্ষমা করবে না।
মাদ্রাসার মুহতামিম আল্লামা হাফেজ মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে মাহফিলে তকরির পেশ করেন বাবুনগর মাদরাসার পরিচালক আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী, ফতেহপুর মাদরাসা পরিচালক মাওলানা মাহমুদুল হাছান প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button