মাহিদুর রহমানকে অভিনন্দন জানিয়েছেন আয়ারল্যান্ড বিএনপির নেতৃবৃন্দ

এই অভিনন্দন বাণীতে আয়ারল্যান্ড শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতৃবৃন্দ নতুন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের সার্বিক সাফল্য কামনা করে বলেন, মাহিদুর  রহমানের নেতৃত্বে প্রবাস বিএনপি শহীদ জিয়ার কালজয়ী রাজনৈতিক আদর্শ বাস্তবায়নে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাবে।
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে দেশে বিদেশে শহীদ জিয়ার সৈনিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
বাণী দিয়েছেন সর্ব ইউরোপ বি এন পির আহবায়ক মহিউদ্দিন আহমেদ জিন্টু . আয়ারল্যান্ড বি এন পির সভাপতি ও ইউরোপ বি এন পির যুগ্ন আহবায়ক মুশাররফ হোসেন . আয়ারল্যান্ড বি এন পির সাধারণ সম্পাদক ও ইউরোপ বি এন পির সহ সদস্য সচিব  কবির আহমেদ . আয়ারল্যান্ড বি এন পির সহ সভাপতি নুরুল ইসলাম শাহীন রেজা . সাহজাহান কামরান .নজরুল ইসলাম . মামুন আল ফয়সাল . সহ সম্পাদক  ও ইউরোপ বি এন পি নেতা রফিকুল ইসলাম . জাহিদ ইসলাম . সোহাগ . সাংগঠনিক সম্পাদক সহিদুল হক রনি . অফিস সম্পাদক রোবায়েত দীপ . বি এন পি নেতা নুরুল হক গাজী . ইউরোপ বি এন পি কো অর্ডিনেটর ও আইরিশ বাংলা প্রেস ক্লাবের সম্পাদক জাহিদ মমিন আরো অনেকে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button