মেয়র লুৎফুর রহমানের সম্মানে বো কমিউনিটি এসোসিয়েশনের সভা

Bowটাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র লুৎফুর রহমান বলেছেন টাওয়ার হ্যামলেটসবাসীর সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি এবং আমার টিম আগামী ২২মে’র নির্বাচনে বিজয়ী হতে আপনাদের দোয়া এবং ভালবাসাই আমার সম্বল। তিনি গত ২১ মার্চ লন্ডনস্থ রিজেন্টস লেইক হলে বো কমিউনিটি এসোসিয়েশন ইউকের উদ্যোগে তাঁর সম্মানে আয়োজিত সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
বো কমিউনিটি এসোসিয়েশন ইউকের সভাপতি মাওলানা সৈয়দ নাঈম আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী মাশহুদ আহমদ চৌধুরী এর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাউন্সিলার গোলাম রব্বানী, লন্ডন বাংলা প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও সাপ্তাহিক জনমত প্রত্রিকার এমডি আমিরুল ইসলাম চৌধুরী বো কমিউনিটি এসোসিয়েশন ইউকের ভাইস চেয়ারম্যান মিজান আবদুল্লাহ, সাবেক কাউন্সিলর জয়নাল চৌধুরী।
মেয়র লুৎফুর রহমান তাঁর বক্তব্যে বলেন কমিউনিটির সেবায় আমি আমার সাধ্য অনুযায়ী প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আপনারা জানেন প্রায় সাড়ে ৩ হাজার ঘর ইতি মধ্যে নির্মিত হয়েছে এবং শিক্ষা ক্ষেত্রে টাওয়ার হ্যামলেটস পুলো বৃটেনের মধ্যে মর্যাদার আসনে চলে এসেছে। আর কমিউনিটির সেইফটি, ড্রাগস, ইয়োৎ ফেসেলিটি, সোশ্যাল সার্ভিস, ফেইথগ্রান্ট ইত্যাদি নানা ক্ষেত্রে আমরা অব্যাতভাবে সেবা চালিয়ে যাচ্ছি তিনি বো কমিউনিটি এসোসিয়েশন এর কমিউনিটির উন্নয়নে তুলে দাবি দাওয়া সম্পর্কে বলেন এটা আপনাদের অধিকার, অতিতের ন্যায় ভবিষ্যতেও আমি আপনাদের নায্য দাবী পূরণ করতে বদ্ধ পরিকর।
সভাপতির বক্তব্যে মাওলানা সৈয়দ নাইম আহমদ মেয়র লুৎফুর রহমানের কমিউনিটির উন্নয়নে অব্যাহত সেবা এবং কার্যক্রমের প্রসংসা করে বলেন যে তাঁর যোগ্য নেতৃত্বে এই গরিব এলাকার চেহারা পাল্টে গেছে। তাঁর অনেক গুণাবলীর মধ্যে সবচেয়ে বড়গুণ তিনি হাসি মুখে সবার কথা শোনেন এবং যতœ সহকারে তা পূরণ করার চেষ্টা করেন যে কারণে তিনি আজ এই বারার ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের মনে জায়গা করে নিয়েছেন।
মাওলানা নাঈম বলেন ভোট একটি আমানত সেই আমানত কে দলমতের উর্দ্ধে উঠে যোগ্য ব্যক্তির পক্ষে প্রয়োগ করতে হবে।
উক্ত সভায় আলোচনায় অংশ গ্রহণ করেন বো কমিউনিটির এসোসিয়েশণ ইউকের দাফিত্বশীল যথাক্রমে আবদুল আহাদ, মঈন উদ্দিন, হাছান মাহমুদ, আবদুল কুদ্দুস সাত্তার, বশর মিয়া, তৈমুছ আলী, মাওলানা ছালেহ আহমদ চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button