মগবাজারে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা

রাজধানীর মগবাজারে স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুবুর রহমান রানাকে (৩৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি রমনা থানা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও  ছাত্রলীগের সাবেক ভাইস প্রেসিডেন্ট ছিলেন। স্বজনদের অভিযোগ, দলীয় কোন্দলের কারণে তাকে থানা সভাপতির গ্রুপের লোকজন গুলি করে হত্যা করেছে।
আহতের ভাগীনা আদর আলী জানান, মগবাজার মোড়ে মসজিদ গলিতে স্বেচ্ছাসেবক লীগের একটি অফিস আছে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই অফিস থেকে মোটরসাইকেল যোগে রিপন নামে আরো একজনকে নিয়ে গলি দিয়ে বের হওয়ার সময় পেছন থেকে ওৎ পেতে থাকা ৪/৫ জন দুর্বৃত্ত তাদের লক্ষ করে এক রাউন্ড গুলি ছোড়ে। পরে তাকে আবার গুলি করতে গেলে পিস্তল হাত থেকে পড়ে যায়। এরপর সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। তার চিৎকার চেঁচামেচিতে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি অভিযোগ করে বলেন, অভ্যন্তরীণ বিষয় নিয়ে ওই স্বেচ্ছাসেবক লীগের রমনা থানা সভাপতি সঙ্গে তার বিরোধ চলছিলো। দলিয় ক্রোন্দলের কারণে সভাপতির নেতৃত্বে এ ঘটনা ঘটছে বলে দাবি করেন তিনি।
এ ব্যাপারে রমনা মডেল থানার ওসি মশিউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসময় দুর্বৃত্তদের ফেলে ককটেল ও রামদা উদ্ধার করেছে পুলিশ।  তবে ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button