সিলেটে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৩

সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইরচক মোড়ে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- ফেঞ্চুগঞ্জের মানিককোনা এলাকার রকিব আলী (৭৫), একই এলাকার জাফুর মিয়া (৪০)। অপরজনের নাম জানা যায়নি। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার রহমত উল্লাহ এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মোগলাবাজার থানার পারাইরচক মোড়ের নির্মাণাধীন ট্রাকস্ট্যান্ডের কাছে দ্রুতগতিতে আসা বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। নিহত তিনজনই লেগুনাযাত্রী। তারা ফেঞ্চুগঞ্জের মানিককোনা থেকে সিলেট আসছিলেন। এর মধ্যে দু’জন ঘটনাস্থলে এবং একজনকে হাসপাতালে নিয়ে আসার পর মৃত্যু হয়।
সিএনজি চালকের ওপর হামলার প্রতিবাদে সড়ক অবরোধ
সিলেটের দণি সুরমার লালাবাজার এলাকায় পূর্বশত্রুতার জের ধরে গতকাল শুক্রবার সকাল ৭টায় সিএনজি অটোরিকশার চালক শফিক মিয়ার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। গুরুতর আহতাবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর ছড়িয়ে পড়লে লালাবাজারে সিএনজি অটোরিকশার চালকেরা সমবেত হয়ে এ ঘটনার প্রতিবাদে বেলা ১১টা থেকে সোয়া ১টা পর্যন্ত দুই ঘণ্টা ঢাকা-সিলেট মহাসড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে রাখে। এ সময় মহাসড়কের উভয় পাশে সৃষ্টি হয় দীর্ঘ যানজট।
পরে পুলিশের সাথে পরিবহন শ্রমিকদের বৈঠকে হামলাকারীদের গ্রেফতারের আশ্বাস পেয়ে অবরোধ তুলে নেয়া হয়।
শেরপুরে দুর্ঘটনায় নিহত ১
শেরপুর সংবাদদাতা জানান, শেরপুর-ঢাকা মহাসড়কের মধ্যবয়ড়া এলাকায় সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত ও এইচএসসি পরীার্থীসহ তিনজন আহত হয়েছেন। নিহত ব্যক্তি সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের রঘুনাথপুর ভূঁইয়ারচর গ্রামের ইদ্রিস আলীর ছেলে মিলন মিয়া (২৫)। তিনি একজন পেশাদার মোটরসাইকেল চালক। গত বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেনÑ সিএনজি চালক মো: সিদ্দিক মোল্লা (৪০), এইচএসসি পরীার্থী মানিক মিয়া (১৮) ও সাবিনা বেগম (১৯)। আহত মানিক মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button