তাড়াশে আ.লীগ সমর্থিত প্রার্থী জয়ী

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান তিনটি পদেই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জয় লাভ করেছেন। সোমবার অনুষ্ঠিত স্থগিত কেন্দ্রের প্রাপ্ত ফলাফল মিলিয়ে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল হক দোয়াত-কলম প্রতীক নিয়ে ৪৯ হাজার ৩১২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হযেছেন। এর মধ্যে সোমবার ভোট হওয়া একটি কেন্দ্রে তিনি পেয়েছেন এক হাজার ৩০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী খন্দকার সেলিম জাহাঙ্গীর আনারস প্রতীক নিয়ে পেয়েছেন স্থগিত থাকা কেন্দ্রের ৩৬১ ভোটসহ ৪৭ হাজার ৭০১ ভোট।
এছাড়া পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ফরহাদ হোসেন বিদ্যুৎ চশমা প্রতীকে স্থগিত থাকা কেন্দ্রের ১ হাজার ৩০৭ ভোটসহ মোট ৫৭টি কেন্দ্রে ৪৬ হাজার ৮৩৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আমিনুর রহমান টুটলের টিউবওয়েল প্রতীক পেয়েছে স্থগিত থাকা কেন্দ্রের ২৮১ ভোটসহ মোট ৪৩ হাজার ৫৯৬ ভোট। জামায়াতের প্রার্থী আবু বকর তালা প্রতীকে ১৪ ভোটসহ মোট ৪ হাজার ৯৩৩ ভোট পেয়েছেন।
এদিকে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত মনোয়ারা পারভীন মিনি কলস প্রতীকে এ কেন্দ্রে এক হাজার ১৪০ সহ মোট ৪৭ হাজার ৬০৭ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী নুরুন্নাহার মিনতি হাঁস প্রতীক এই কেন্দ্রে ৫০০ সহ মোট ৫৭টি কেন্দ্রে পেয়েছে ৪৬ হাজার ৮৫৪ ভোট।
এর আগে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী খন্দকার সেলিম জাহাঙ্গীর সোমবার দুপুর ১২টার দিকে সংবাদ সম্মেলন করে সরকারদলীয় প্রার্থীর বিরুদ্ধে ভোট কারচুপি, ভোটারদের ভীতি প্রদর্শন ও বিরোধী প্রার্থীর সমর্থকদের মারপিট করার অভিযোগ এনে তিনি ভোট বর্জন করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button