জয়ের জন্য মায়ের রান্না

Hasina
সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে পোলাও রাঁধেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্ম দিনে নিজ হাতে খাবার রান্না করে খাইয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার গণভবনে ঘরোয়াভাবে জন্মদিন উদযাপন করেছেন প্রধানমন্ত্রী পূত্র জয়। জন্মদিন উপলক্ষে জয় নিজের অফিসিয়াল একটি ফেসবুক পেজ খুলেছেন। বিকালে সেখানে পোস্ট করা ছবিতে দেখা যায় প্রধানমন্ত্রী রান্নাঘরে রান্না করছেন। সাদা শাড়ির ওপর একটি রান্নার অ্যাপ্রোন তার গায়ে জড়ানো। ওই ছবির ক্যাপসনে জয় লিখে দিয়েছেন, প্রধানমন্ত্রী আমার জন্য মোরগ-পোলাও রান্না করছেন। আমি যত পোলাও খেয়েছি, তার রান্নাই সবচেয়ে সেরা। জয় নিজের অফিসিয়াল ফেইসবুক পাতা তার জন্মদিনে সবাইকে ধন্যবাদও জানিয়েছেন।
ঘরোয়াভাবে জন্মদিন পালন করলেন জয়
ঘরোয়াভাবে গণভবনে জন্মদিন পালন করেছেন বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়। আওয়ামী লীগের সংসদ সদস্য গোলাম সবুর টুলু দুর্ঘটনায় নিহত হওয়ার কারণে জন্মদিনে ঘটা না করার কথা জানান জয়।
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী (মিডিয়া) মাহবুবুল হক শাকিল জানিয়েছেন, মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্ত্রী ক্রিস্টিন ওভারমায়ার ও বোন সায়মা হোসেন পুতুলের সঙ্গে ৪২তম জন্মদিন পালন করেন সজীব ওয়াজেদ জয়। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় অবরুদ্ধ ঢাকায় জন্ম হয় জয়ের। বিজয়ের পর তার নাম রাখেন নানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীপুত্র জয় নিজের ‘অফিসিয়াল’ ফেইসবুক পাতা চালু করেছেন এবং তাতে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। জয় বলেছেন, দেশে পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন সত্যিই চমৎকার। স্ত্রী, মেয়ে এবং বোন ও ভাগ্নিরা সঙ্গে থাকলেও খালা শেখ রেহানা ও খালাত ভাই বোনের অভাব বোধ করছেন বলেও জানান জয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button