দেশবাসীকে খালেদা জিয়ার ইংরেজি নববর্ষের শুভেচ্ছা

Kaledaবিরোধীদলীয় নেতা ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, আজ দেশের সর্বস্তরে অনিশ্চয়তার অন্ধকার। নতুন বছরে মুক্তির আলোকবর্তিকা সেই অন্ধকার দূর করবে এমন আশায় তিনি দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানান। মঙ্গলবার ২০১৩ সালের শেষ সন্ধ্যায় এক বিবৃতির মাধ্যমে দেশবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান বিরোধীদলীয় নেতা।
বিবৃতিতে বিরোধী দলীয় নেতা খালেদা জিয়া বলেন,শান্তির জনপদ বাংলাদেশের মাটি আজ রক্তে সিক্ত হচ্ছে। মানুষের গণতান্ত্রিক অধিকার,ভোটাধিকার,সাংবিধানিক ও মৌলিক অধিকার অস্বীকৃত। জনগণ উৎপীড়িত ও আতঙ্কে ক্লিষ্ট। সবখানে অনিশ্চয়তার অন্ধকার। নতুন বছর সেই অন্ধকার দূর করবে মুক্তির আলোকবর্তিকায়,মানুষ সেই প্রত্যাশায় আছে।
বিএনপির চেয়ারপারসন বলেন, ১ জানুয়ারি প্রতিবছর নতুন বার্তা নিয়ে আসে। পুরোনো বছরের ব্যর্থতা, গ্লানি, হতাশা ঝেড়ে ফেলে নবোদ্যমে এগিয়ে যাওয়ার প্রেরণা জোগায় নববর্ষ। পাশাপাশি অতীতের অভিজ্ঞতা কাজে লাগিয়ে সুন্দর ভবিষ্যৎ বিনির্মাণে তপৎর হতে পারলে নতুন বছরটি হয়ে উঠতে পারে সাফল্যময়।
বাংলাদেশসহ বিশ্বময় সংঘাত আর অশান্তির ঘটনাপ্রবাহে নতুন বছরকে শান্তি ও অগ্রগতির বছরে পরিণত করতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button