এইডেড হাই স্কুলের প্রধান শিক্ষককে লন্ডনে সম্বর্ধনা

Bishwaসিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দি এইডেড হাই স্কুলের প্রধান শিক্ষক সৈয়দ এনায়েত হোসেনের সম্বর্ধনা অনুষ্ঠান গত সোমবার ২৮শে অক্টোবর ইষ্ট লন্ডনের মন্টিফিউরি সেন্টারে অনুষ্ঠিত হয়। যুক্তরাজ্যে অবস্থানরত স্কুলের অনেক প্রাক্তন ছাত্ররা তাদের পরিবারসহ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
ব্যারিষ্টার শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চৌধুরী সুলতান মন্টি। সূচনা বক্তব্য তিনি স্কুলের সকল প্রাক্তন ছাত্রদের বিভিন্ন ব্যস্ততা রেখে স্কুলের টানে এবং সৈয়দ এনায়েত হোসেন স্যারকে সম্মান জানাতে উপস্থিত হওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।
যুক্তরাজ্যে অবস্থানরত এইডেড হাই স্কুলের প্রাক্তন ছাত্রদের স্কুলের প্রতি ভালবাসা দেখে আবেগ আপ্লুত হয়ে পড়েন প্রধান শিক্ষক। তিনি বলেন, বিগত ৮০ বছর ধরে দি এইডেড হাই স্কুল সিলেটের বিভিন্ন প্রজন্মকে শিক্ষার আলোয় আলোকিত করে আসছেন। সৈয়দ এনায়েত হোসেন তার দীর্ঘ শিক্ষকতা জীবনের স্মৃতি মন্থন করতে গিয়ে বলেন, এই স্কুলের বিভিন্ন ব্যাচের ছাত্ররা পেশাগত ও জাতীয়ভাবে তা্ৎপর্যপূর্ণ ভমিকা পালন করছেন। সাবেক উপদেষ্টা মেজর জেনারেল মইনূল ইসলাম, নির্বাচন কমিশনার সহুল হোসাইন, সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার তাপস বস্য, রাজিন সালেহ, অলক কাপালী সবাই এইডেড হাই স্কুলের ছাত্র।
দি সোসাইট অব বাংলাদেশ সলিসিটার এর সভাপতি ব্যারিষ্টার শফিকুর রহমান উপস্থিত নবীন-প্রবীন ছাত্রদের নিয়ে একটি পূর্ণমিলনী অনুষ্ঠান আয়োজনের উদ্দেশ্যে একটি ফোরাম গঠনের আশাবাদ ব্যক্ত করেন।
দেওয়ান মেহদী চৌধুরীর পরিচালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন জনমতের বার্তা সম্পাদক মুসলেহ উদ্দিন, মুমিতুর রেজা, তোফাজ্জল হোসেন চৌধুরী তোহেল, রাব্বি চৌধুরী, প্রভাষক জামাল আহমেদ, সাইফ রিজভী, জিয়াউর রহিম রুবিন, হাফিজ আহমেদ, এহতেশামুল হক, এনামুল হাসান, শীর্ষবিন্দু সম্পাদক সুমন আহমেদ সহ স্কুলের অনেক নবীন প্রবীন ছাত্ররা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button