রাজধানীতে যাত্রীবাহী বাসে আগুন, দগ্ধ ১৭

Hortalদুর্বৃত্তরা বৃহষ্পতিবার সন্ধ্যায় রাজধানীর মৎস্য ভবনের কাছে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে । এতে চার মহিলাসহ ১৭ জন যাত্রী দগ্ধ হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে তারা হলেন, আবু তানহা, মো. রবিন, মাহবুব,শফিকুল ইসলাম, মাসুমা আক্তার, মো. শামীম, গীতা সেন, সুস্মিতা সেন, আবাদুর রাজ্জাক, জাহাঙ্গীর হোসেন,আমজাত হোসেন, বাবু, রাহাজুল, নুরুন্নবী,রিয়াজ ও নাসরিন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তাদের মধ্যে ৮ জনের অবস্থা আশংকাজনক বলে বাসস’র ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সংবাদদাতা জানান।।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৎস ভবনের কাছে বিহঙ্গ পরিবহণের একটি যাত্রীবাহী বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এতে চার নারীসহ অন্তত ১৭ জন যাত্রী দগ্ধ হন।  পরে পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
রমনা জোনের পুলিশের সহকারী কমিশনার শিবলী নোমান জানান, অবরোধকারীরা এ নাশকতার সঙ্গে জড়িত থাকতে পারে। গান পাউডার অথবা পেট্রোল বোমা ছুড়ে এ হামলা চালানো হয়েছে বলে তিনি জানান। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। -বাসস

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button