খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব আবদুল কাদির সালেহর পিতার ইন্তেকাল

খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব ও যুক্তরাজ্য শাখার সভাপতি অধ্যাপক মাওলানা আবদুল কাদির সালেহর পিতা মোঃ আবদুস সাত্তার বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টায় সিলেটের মাউন্ট এডোরা ক্লিনিকে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে যান। আজ বৃহস্পতিবার বাদ আসর মরহুমের নিজ বাড়ী হবিগঞ্জের নয়াপাড়ায় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।
খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের এক যৌথ শোকবাণীতে খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব ও যুক্তরাজ্য শাখার সভাপতি অধ্যাপক মাওলানা আবদুল কাদির সালেহর পিতা মোঃ আবদুস সাত্তারের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বলেন, মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেনে ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব এবং যুক্তরাজ্য শাখার সভাপতি অধ্যাপক মাওলানা আবদুল কাদির সালেহর পিতা মোঃ আবদুস সাত্তারের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি সোহাইল আহমদ ও সেক্রেটারী জেনারেল মোঃ সেলিম হোসাইন। আজ এক শোক বানীতে তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমমবেদনা জ্ঞাপন করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button